পরকীয়া বিতর্কে মেসির সতীর্থ ফুটবলার!
পরকীয়া বিতর্কে মেসির সতীর্থ ফুটবলার!

মেসির সাথে এদুয়ার্দো সালভিও। ইনসাইটে স্ত্রী মাগালি আরাভেনার সাথে এদুয়ার্দো সালভিও।

পরকীয়া বিতর্কে মেসির সতীর্থ ফুটবলার!

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা জাতীয় দলে লিওনেল মেসির সতীর্থ ফুটবলার এদুয়ার্দো সালভিও। তিনি এবার খবরের শিরোনাম হয়েছেন বিতর্কিত পরকীয়া প্রেম কাণ্ডে। অভিযোগ এদুয়ার্দো সালভিও পরকীয়া প্রেমে ধরা পড়ে স্ত্রীকে গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে গিয়েছেন ৩১ বছর বয়সী এই ফুটবলার। সালভিও ১০ বছর ধরে সংসার করেছেন আর্জেন্টাইন মডেল মাগালি আরাভেনার সঙ্গে।

সেই সংসারে দুই সন্তানও আছে তাদের। যদিও সেই সংসার এখন আর নেই। দুজনেই আলাদা আছেন।

তবে এরমধ্যেই পরকীয়া করতে গিয়ে সাবেক স্ত্রী আরাভেনার কাছে ধরা পড়ে যান সালভিও। সেই মুহূর্তে স্ত্রী আরাভেনা থেকে পালাতে গিয়ে তাকে গাড়ি ধাক্কা দিয়ে যান বোকা জুনিয়র্সের এই উইঙ্গার।

আর এই পুরো ঘটনাই ধরা পড়ে সিসিটিভিতে। আর্জেন্টিনার পুয়ের্তো মাদেরো অঞ্চলে দুই দিন আগে ঘটে ঘটনাটি। স্ত্রীকে গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া সালভিওকে সেই মুহূর্তে ধরতে পারেনি রাস্তায় থাকা পুলিশও।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ওলে’ জানিয়েছে, দুর্ঘটনার কারণে পায়ের নিচে চোট পেয়েছেন সালভিওর সাবেক স্ত্রী আরাভেনা। সুস্থ হয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। এরপর থেকে পুলিশ খুঁজছেন এই মেসির সাবেক এই সতীর্থকে।

স্থানীয় এক পুলিশের মুখপাত্র জানিয়েছেন, ‘এক নারী তার স্বামীর সঙ্গে কথা বলার জন্য গাড়ির কাছে যান, যে গাড়িতে তার স্বামী আরেক নারীর সঙ্গে ছিলেন। অভিযুক্ত এমন অবস্থায় তাড়াতাড়ি গাড়ি নিয়ে মিসেস আরাভেনাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান।

আর্জেন্টিনার হয়ে সর্বশেষ বিশ্বকাপে সুযোগ পাওয়া সালভিও জাতীয় দলের জার্সিতে ১৪ ম্যাচ খেলেছেন। এছাড়াও উইঙ্গার হিসেবে খেলা সালভিও অ্যাতলেটিকো মাদ্রিদ ও বেনফিকার মতো বড় দলের হয়েও মাঠ মাতিয়েছেন। বর্তমানে বোকা জুনিয়র্সের হয়ে খেলছেন তিনি। তবে তার এই বিতর্কিত পরকীয়া কাণ্ডে এখনও কিছু জানায়নি দেশটির ফুটবল নিয়ন্ত্রক সংস্থা।

news24bd.tv/আলী

;