ঈদের পর কঠোর আন্দোলন : দুলু
ঈদের পর কঠোর আন্দোলন : দুলু

সংগৃহীত ছবি

ঈদের পর কঠোর আন্দোলন : দুলু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যে অন্যায়ভাবে মিথ্যা মামলায় আটকে রেখেছে তা আমেরিকার মানবাধিকার রিপোর্টে সুষ্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। তাই গণবিচ্ছিন্ন এই সরকারের বিরুদ্ধে ঈদের পর ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার দাবিতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দস তালুকদার দুলু ।

শুক্রবার বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জ টাউনক্লাব মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানকে নতুন নতুন মিথ্যা মামলা দিয়ে জিয়ার পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কিন্তু জিয়ার নাম মানুষের মন থেকে কোনদিনই মুছে ফেলা যাবে না। কারণ মানুষ আজ সোচ্চার হচ্ছে, সুতরাং সরকারের অসৎ কোন উদ্দেশ্য সফল হবে না।  

রুহুল কুদ্দস তালুকদার দুলু বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি দ্রুত নিয়ন্ত্রণ করতে না পারলে বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতো হবে। গনতন্ত্র ও ভোটের অধিকার মানুষকে ফিরিয়ে দেয়ার জন্য বিএনপি সরকার পতনের আন্দোলনে রাজপথ ছাড়বেনা।

মোঃ গোলাম জাকারিয়ার সভাপতিত্বে ও মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।  

news24bd.tv/আলী

;