মিঠুন-মোসাদ্দেক কি থাকছেন শ্রীলঙ্কা সিরিজে?
মিঠুন-মোসাদ্দেক কি থাকছেন শ্রীলঙ্কা সিরিজে?

মিঠুন-মোসাদ্দেক কি থাকছেন শ্রীলঙ্কা সিরিজে?

শুভ দেবনাথ

ঘরোয়া লিগের নিয়মিত পারফরমার মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন সৈকত। অথচ জাতীয় দলের বাইরে বেশ কিছুদিন। তবে লক্ষ্য একটাই, জাতীয় দলে ফেরা। নিউজ টোয়েন্টি ফোরের সঙ্গে একান্ত আলাপে খোলামেলা কথা বললেন দুজন।

মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন সৈকত। দুজনের লক্ষ্যেই এক। নতুন বছরে তাদের চাওয়া জাতীয় দলে আবারো নিজেদের ঠিকানা স্থায়ী করা।

লঙ্কানদের বিপক্ষে সাদা পোশাকে অভিষেকেই অর্ধশতকের দেখা পেয়েছিলেন মোসাদ্দেক। এরপর খেলেছেন আরো দুই টেস্টে। গড় ৪১। টেস্টে বাংলাদেশিদের পারফমেন্স বিচারে নেহাতই কম না। তারপরও জাতীয় দলের বাইরে। আগামী মাসেই সাদা পোশাকে খেলতে বাংলায় পা রাখবে লঙ্কানরা। ঘরোয়া লিগে নিয়মিত ভালো খেলায় দলে ফেরার অপেক্ষায় এখন এই অলরাউন্ডার।  

দক্ষিণ আফ্রিকা সফরে অতিরিক্ত ক্রিকেটার হিসাবে দলের সঙ্গে গিয়েছিলেন মোহাম্মদ মিঠুন। সামাজিক যোগযোগ মাধ্যমে সবচেয়ে বেশি সমোলচনা হয় তাকে নিয়ে। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে দেখা যাবে কি তাকে? তার আগেই ডিপিএলে শেষ ম্যাচে সেঞ্চুরি দেখা পেয়েছেন। ভবিষ্যত নিয়ে খুব একটা চিন্তিত নন এই ব্যাটার।

কিছুদিন আগেই ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস সাদা পোশাকের দল নিয়ে নতুন পরিকল্পনার কথা জানিয়েছিলেন। সেই পরিকল্পনার অংশ হতে কার না মন চাইবে। এই দুজন ক্রিকেটার ভালোভাবেই আছেন বোর্ডের পরিকল্পনায়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর

;