শেরপুরে মাইক্রোবাস চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত
শেরপুরে মাইক্রোবাস চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

মাইক্রোবাস চাপায় শিক্ষার্থী নিহত

শেরপুরে মাইক্রোবাস চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

জুবাইদুল ইসলাম, শেরপুর :

শেরপুরের শ্রীবরদীতে মাইক্রোবাসের চাপায় মরিয়ম (৯) নামে মাদ্রাসার এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শনিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার নিজ মথুরাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত মরিয়ম ওই এলাকার মো. মুক্তার আলীর মেয়ে।

আহতরা হলো মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), একই গ্রামের হাবিবুল্লাহ মেয়ে মিম (১১) ও মো. সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা মিলে নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়াশোনা করার জন্য যাচ্ছিল। এ সময় মাদ্রাসার কাছাকাছি পৌঁছালে শেরপুর থেকে শ্রীবরদী গামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে তাদের ধাক্কা দেয়। এতে তারা সবাই আহত হয়।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে ডাক্তার মরিয়ম ও মায়মুনার অবস্থা আশঙ্কাজনক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে মরিয়ম মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরপুর সদর হাসপাতাল ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস নিউজ টোয়েন্টিফোরকে বলেন, মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/কামরুল