‘মরতে পারিস না’ বলায় ফাঁস নিল শিশু!
‘মরতে পারিস না’ বলায় ফাঁস নিল শিশু!

প্রতীকী ছবি

‘মরতে পারিস না’ বলায় ফাঁস নিল শিশু!

অনলাইন ডেস্ক

মা রাগ করে ‘মরতে পারিস না’ বলে কটূক্তি করায় অভিমানে ফাঁস দিয়ে জিসান নামে ১০ বছর বয়সী এক শিশু আত্মহত্যা করেছে। শনিবার দুপুর ১২টার দিকে নাটোরের লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। জিসান একই গ্রামের মহিদুল ইসলাম রাঙ্গার ছেলে।

নিহতের মা মুসলিমা খাতুন বলেন, সকালে বড় ছেলের সঙ্গে কথা কাটাকাটি করে ছোট ছেলে জিসান।

একপর্যায়ে তাকে থাপ্পড় মারে বড় ছেলে। তখন রাগে আমি ‘মরতে পারিস না’ বলে কটূক্তি করি। এতে অভিমান করে ঘরের বারান্দায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ছেলেটি। পরে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. সুরুজ্জামান শামীম বলেন, গলায় ফাঁস দেওয়ায় শ্বাসরোধে তার মৃত্যু হয়। হাসপাতালে আসার আগেই শিশুটি মারা যায়।

লালপুর ইউনিয়ন পরিষদ সদস্য এমদাদুল হক টেক্কা বলেন, জিসানের বাবা মহিদুল ইসলাম রাঙ্গা ঈশ্বরদী রেলগেটে কামারশালায় কাজ করেন। আর মা মুসলিমা বেগম ইটভাটার শ্রমিক। মায়ের কথায় অভিমান করে শিশুটি আত্মহত্যা করেছে বলে শুনেছি।

লালপুর থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

news24bd.tv/আলী