শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন, তবুও অক্ষত তরুণী
শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন, তবুও অক্ষত তরুণী

শরীরের ওপর দিয়ে চলে গেল ট্রেন, তবুও অক্ষত তরুণী

অনলাইন ডেস্ক

ফোনে কথা বলা অবস্থায় তরুণীর ওপর দিয়ে চলে গেল রেল। তবুও কিছুই হয়নি তার। কারণ রেললাইনের মাঝখানে শুয়ে ছিল সে। পরে ট্রেন চলে গেলে ফোনে কথা বলতে বলতে ওই তরুণী রেললাইন ত্যাগ করে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এমন প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রেললাইনে শুয়ে তরুণীর ফোনালাপ ও তাঁর ওপর দিয়ে ট্রেন চলে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন ইন্ডিয়ান পুলিশ সার্ভিসের কর্মকর্তা দীপাংশু কাবরা। ১২ এপ্রিল পোস্ট করা ভিডিওটি এখন ভাইরাল।

তরুণীর ফোনালাপ করার ওই ভিডিও পোস্ট করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা দীপাংশু কাবরা টুইটারে লিখেছেন, ‘ফোনে খোশগল্প করাটা কত বেশি গুরুত্বপূর্ণ!’

লোম খাড়া করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পণ্যবাহী ট্রেন একটি রেলস্টেশন পার হচ্ছে। ক্যামেরার ফ্রেমের বাইরে ট্রেনটি যখন চলে যায়, তখন দেখা যায়, এক তরুণী ওড়নায় মুখ ঢেকে রেললাইনে শুয়ে আছেন। ট্রেনটি চলে যাওয়ার পর তিনি অক্ষত অবস্থায় উঠে বসেন।

এরপর ওই তরুণী স্বাভাবিকভাবে রেললাইন থেকে উঠে দাঁড়ান এবং স্টেশনের দিকে হেঁটে যান। এরপর তরুণী আরও সামনে এগিয়ে যিনি ভিডিও ধারণ করছিলেন, তাঁর সঙ্গে কথা বলেন। এই ভিডিও দেখে টুইটার ব্যবহারকারীরা যারপরনাই হতবাক। গত মাসে মুম্বাইয়ের ওয়াদালা স্টেশনে একটি ট্রেন থেকে এক যাত্রী লাইনের ওপর পড়ে যান। তবে রেলওয়ে প্রোটেকশন ফোর্সের এক কনস্টেবলের কারণে প্রাণে বাঁচেন। সেন্ট্রাল রেলওয়ে তাদের টুইটার হ্যান্ডলে এ ঘটনার ভিডিও পোস্ট করে চলন্ত ট্রেন ও ট্রেনে ওঠার সময় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

লোমহর্ষক ভিডিওটি দেখতে ক্লিক করুন

news24bd.tv তৌহিদ