তাসপিয়াকে গুলিতে হত্যা মামলায় আরও এক আসামি গ্রেপ্তার 
তাসপিয়াকে গুলিতে হত্যা মামলায় আরও এক আসামি গ্রেপ্তার 

সংগৃহীত ছবি

তাসপিয়াকে গুলিতে হত্যা মামলায় আরও এক আসামি গ্রেপ্তার 

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুরে মাটি কাটার বিরোধ নিয়ে বাবার কোলে থাকা চার বছরের শিশু তাসপিয়া আক্তার জান্নাতকে গুলি করে হত্যার ঘটনায় জসিম উদ্দিন (২৪) নামে আরও একজনকে কবিরহাট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে মূল আসামি রবিন বাহিনীর প্রধান রবিন গ্রেপ্তার না হওয়ায় ক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী।

এদিকে মূল আসামি রবিনকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠন।

এদিকে নিহত শিশুর পিতা গুলিবিদ্ধ প্রবাসী আবু জাহেরকে শুক্রবার দুপুরে চক্ষু চিকিৎসার জন্য ঢাকা আগারগাঁও হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি সেখানে চিকিৎসাধীন।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, জসিম উদ্দিন নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে চারজনকে গ্রেপ্তার করা হল। আর মূল আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকান নামক স্থানে মাওলানা আবু জাহের প্রবাসী (৩৭) ও তাঁর কোলে থাকা ৩ বছরের শিশু তাসফিয়া আক্তার ওরফে জান্নাতকে স্থানীয় রিমন বাহিনীর সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে।  

এ ঘটনায় নিহত শিশুর পিতা সৌদি প্রবাসী মাওলানা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন। তিনি উপজেলার হাজীপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের রাসাদ মিয়ার বাড়ির মৃত জানু সরদারের ছেলে।

news24bd.tv/কামরুল