প্রেমে ব্যর্থ হয়ে থানা ভবনে কিশোরের আত্মহত্যার চেষ্টা
প্রেমে ব্যর্থ হয়ে থানা ভবনে কিশোরের আত্মহত্যার চেষ্টা

সংগৃহীত ছবি

প্রেমে ব্যর্থ হয়ে থানা ভবনে কিশোরের আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল ওসাইমিম নামের এক কিশোর। কক্সবাজার সদর মডেল থানার ভবনে উঠে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে। তার কাছ থেকে একটি চিরকুটও উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে।

ওসাইমিম উখিয়ার পালংখালী ইউনিয়নের শাহজাহানের ছেলে। সে কক্সবাজার শহরের বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির দশম শ্রেণির ছাত্র। পরিবারের সাঙ্গে সে বর্তমানে শহরের পাহাড়তলী কচ্ছপিয়া পুকুর এলাকায় বসবাস করে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, কনস্ট্রাকশনের কাজ করার জন্য থানা ভবনের বাইরে তৈরি করা অস্থায়ী সিঁড়ি বেয়ে হঠাৎ ওই কিশোর তিন তলার সানসেটে উঠে যায়। এরপর সেখানে নিজের শরীরে ব্লেড দিয়ে আঘাত করে সে। পরে ওসি মুনিরুল গিয়াস তিন তলার ওই সিঁড়িতে উঠে তাকে আত্মহত্যা না করার জন্য নানাভাবে বোঝানোর চেষ্টা করেন। ততক্ষণে নিচে পুলিশ কম্বল এবং অন্যান্য জিনিসপত্র দিয়ে ব্যবস্থা নেয়। এক পর্যায়ে ওসি মুনিরুল গিয়াস ওই কিশোরকে বোঝাতে সক্ষম হলে সে নিচে নামতে রাজি হয়। প্রায় ২০ মিনিটের চেষ্টার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে সদর হাসপাতালে ভর্তি আছে। চিকিৎসকরা বলেছেন মানসিকভাবে বিপর্যস্ত সে। তবে শঙ্কামুক্ত।

ওসি (তদন্ত) আরও জানান, দীর্ঘদিন ধরে সে এক ছাত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। যে সম্পর্ক পরিবার মেনে নিতে চাইনি। যার কারণে ১৫ দিন আগেও একই ধরনের আত্মহত্যার চেষ্টা করেছে ওই কিশোর।

ওসি বলেন, তার হাতে পাওয়া চিরকুটেও একই তথ্য মিলেছে। সে প্রেমে ব্যর্থ হয়ে থানা ভবনে উঠে পড়েছিল। মানসিকভাবে বিপর্যস্ত থাকায় থানা ভবনকে চিনতে পারেনি বলেও জানায় সে। সেখানে উঠে হাতে ব্লেড দিয়ে শরীরে ক্ষতও তৈরি করেছে। বর্তমানে ওই কিশোর পরিবারের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

news24bd.tv/কামরুল