‘দরিদ্রদের খাবার লুট করলেন কাউন্সিলরের লোকজন’
‘দরিদ্রদের খাবার লুট করলেন কাউন্সিলরের লোকজন’

সংগৃহীত ছবি

‘দরিদ্রদের খাবার লুট করলেন কাউন্সিলরের লোকজন’

অনলাইন ডেস্ক

পবিত্র রমজান উপলক্ষে গত ১৮ মার্চ থেকে পুরান ঢাকার ৩০টি ওয়ার্ডে ৬০০০ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণের কর্মসূচি শুরু করেছে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন। ইতিমধ্যে প্রায় ১৫টি ওয়ার্ডে প্রায় তিন হাজার পরিবারের মাঝে ৩০ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে পুরান ঢাকার বেচারাম দেউরি ও বিকেল সাড়ে চারটায় নাজিমউদ্দিন রোডে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চলাকালে হামলা চালায় দুর্বৃত্তরা।

এতে ফাউন্ডেশনের ওয়ার্ড সমন্বয়কারী সহ দু’জন স্বেচ্ছাসেবী আহত হয়েছেন।

মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের সমন্বয়কারী মোহাম্মদ সাদেক মিঠু নিউজ টোয়েন্টিফোরকে বলেন, শৃঙ্খলার সঙ্গেই সব কিছু চলছিল। কিন্তু বিকেল পাঁচটার দিকে হঠাৎ দেশীয় অস্ত্র নিয়ে কর্মসূচিতে হামলা করেন ডিএসসিসির ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ মোহাম্মদ আলমঙ্গীরের অনুসারী মো. আরিফ মোল্লা, মো. সাদী, মো. রিহাব, রেজাউল করিম দিপু সহ ২০-২৫ জন সন্ত্রাসী। এতে ফাউন্ডেশনের ওয়ার্ড সমন্বয়কারী তোফাজ্জল হোসেন জয়, স্বেচ্ছাসেবক রায়হান আলম, তামজিদ হোসেন আরিয়ান আহত হন।

এর মধ্যে তোফাজ্জলের মাথা ফেটে যায়। তাকে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রায়হান ও তামজিদ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

মিঠু আরো বলেন, তারা সারা বছর বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ নানা সামাজিক কর্মসূচি পালন করেন। তারই ধারাবাহিকতায় রমজানে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কিন্তু কোনো কারণ ছাড়াই আমাদের ওপর আজকের কর্মসুচিতে হামলা করা হয়েছে। এখন আমরা হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

news24bd.tv/desk