ছেলের কাছ থেকে ফিরেই লাশ হলেন মা
ছেলের কাছ থেকে ফিরেই লাশ হলেন মা

সংগৃহীত ছবি

ছেলের কাছ থেকে ফিরেই লাশ হলেন মা

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে ছেলের কাছে ছিলেন রাজিয়া নামের এক বৃদ্ধা। সেখান থেকে দেশে ফিরে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সুলতানা রাজিয়া নামের এক বৃদ্ধা।

গতকাল শনিবার দিনগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা ছেলে শামছুল আরেফিন সিদ্দিকী আহত হন।

সুলতানা রাজিয়া নাটোর সদরের কান্দিভিটা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, সুলতানা রাজিয়া কয়েক মাস আগে যুক্তরাষ্ট্র প্রবাসী ছেলের কাছে বেড়াতে যান। শনিবার সন্ধ্যায় তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখান থেকে ছেলে শামছুল আরেফিন সিদ্দিকী মাকে নিয়ে মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলেন।

পথে কুমারজানি এলাকায় পেছন দিক থেকে অজ্ঞাতপরিচয় একটি বাস মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সুলতানা রাজিয়া মারা যান। এ সময় ছেলে শামছুল আরেফিন আহত হন।

গোড়াই হাাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. আজিজুল হক সংবাদমাধ্যমকে বলেন, সুলতানা রাজিয়া যুক্তরাষ্ট্রে ছেলে কাছে বেড়াতে গিয়েছিলেন। শনিবার দেশে ফিরেন। রাত সাড়ে ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত