হরিণাকুন্ডুতে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১
হরিণাকুন্ডুতে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

হরিণাকুন্ডুতে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ :

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত আলতাফ হোসেন বিশ্বাস (৬৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। তিনি উপজেলার বেড়বিন্নি গ্রামের নকিব বিশ্বাসের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে রায়হান নামে একজনকে আটক করেছে।

স্থানীয় গ্রামবাসী জানান, দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেড়বিন্নি গ্রামের শহিদুলের ও শেখপাড়া বিন্নি গ্রামের সিরাজুল ইসলামের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল।

এক সপ্তাহ আগে দুপুরে বেড়বিন্নি বাজারে শহিদুলের সমর্থক বিজু আহমেদ ও বকুল হোসেনকে মারধর করে সিরাজুলের লোকজন।  

এরই জের ধরে রোববার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত সংঘর্ষে হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় গ্রুপের ১০ জন আহত হন। তাদের মধ্যে মারাত্বক আহত ৩ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে আলতাফ বিশ্বাস মারা যায়। বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।  

ঝিনাইদহ সদর হাসপাতাল মেডিকেল অফিসার ডা. রেজওয়ান আক্তার নিউজ টোয়েন্টিফোরকে জানান, হরিণাকুন্ডু উপজেলার বেড়বিন্নি গ্রামে থেকে মারামারিতে আহত হয়ে ৩ জন রোগী হাসপাতালে আসেন। এর মধ্যে আলতাফ হোসেন বিশ্বাস মারা যায়। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে হরিনাকুন্ডু থানার ওসি সাইফুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে জানান, ঘটনাস্থল থেকে রায়হান নামে একজনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।  

news24bd.tv/কামরুল