ফোনে প্রেম, দেখা করতে এসে ভুট্টা খেতে ধর্ষণের শিকার প্রেমিকা!
ফোনে প্রেম, দেখা করতে এসে ভুট্টা খেতে ধর্ষণের শিকার প্রেমিকা!

সংগৃহীত ছবি

ফোনে প্রেম, দেখা করতে এসে ভুট্টা খেতে ধর্ষণের শিকার প্রেমিকা!

অনলাইন ডেস্ক

মোবাইলে পরিচয়ের সুত্র ধরে প্রেমিকের সঙ্গে দেখা করতে কিশোরগঞ্জে আসেন নরসিংদীর এক তরুণী। প্রেমিক তাকে সারাদিন ঘুরাঘুরির পর ভুট্টা খেতে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। এই ঘটনায় ভুক্তভোগী তরুণী  গত ৭ এপ্রিল  কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করে। এ ঘটনায় ওই তরুণীর করা মামলার প্রধান আসামি মো. আজহারুল ইসলামকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার আজহারুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার দনাইল গ্রামের আসাদ মিয়ার ছেলে।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।  

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রধান আসামি আজহারুল ইসলামের অবস্থান শনাক্ত করে র‌্যাব। পরে রোববার (১৭ এপ্রিল) রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও মামলার অপর আসামি রাজন মিয়াকে ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।


অভিযোগ সূত্রে জানা যায়, গত এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরগঞ্জের বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের মো. আজহারুল ইসলামের (২২) সাথে পরিচয় হয় নরসিংদীর ওই তরুণীর।

গত ৫ এপ্রিল দুপুরে প্রেমিক আজহারুলের সাথে দেখা করতে যান ওই তরুণী। ‍এসময় আজহারুলের সাথে তার বন্ধু রাজনও ছিলেন। এরপর শহরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে তরুণীকে রাত ১০ টার দিকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ভুট্টা খেতে নিয়ে যায় আজহারুল। সেখানে তরুণীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ সময় তাকে সহযোগিতা করেন তার বন্ধু রাজন। এরপর শুক্রবার সকাল ৬ টার দিকে ওই তরুণীকে রাস্তায় ফেলে চলে যায় আজহারুল। পরে এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজনকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

news24bd.tv/আলী