আমরা পাগলের দেশে আছি : গয়েশ্বর
আমরা পাগলের দেশে আছি : গয়েশ্বর

সংগৃহীত ছবি

আমরা পাগলের দেশে আছি : গয়েশ্বর

অনলাইন ডেস্ক

জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র মোকাবিলার পাশাপাশি রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার (১৮ এপ্রিল) ঢাকার নবাবগঞ্জ ও দোহার থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

সাবেক বিএনপি নেতা নাজমুল হুদাকে ইঙ্গিত করে গয়েশ্বর বলেন, আগে বিএনপি করলেও এখন বিএনপিকে গালাগাল করেন এবং শেখ হাসিনার প্রশংসা করেন। কিন্তু তার মেয়ে আবার বিএনপি করেন।

এই দোহার-নবাবগঞ্জেই আছেন।

স্থানীয় সংসদ সদস্যকে ইঙ্গিত করে গয়েশ্বর চন্দ্র বলেন, তার জন্ম বাংলাদেশে নয়, পাকিস্তানে। মুক্তিযুদ্ধের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। আমরাই এখন গণতন্ত্র ও দেশের মানুষকে মুক্ত করব।

বিএনপির এ নেতা বলেন, করোনায় মানুষ মারা যায়, আর করোনা টিকার ২৩ হাজার কোটি টাকার হিসাব নেই। এ টাকার হিসাব কে দেবে? শেখ হাসিনা এ টাকার হিসাব কীভাবে দেবে, সব টাকা তো বিদেশে পাচার করা হয়েছে।

তিনি আরও বলেন, এখন প্রতিটি জিনিসপত্রের দাম বাড়াতে মানুষের নাভিশ্বাস অবস্থা। এখন বলে কুমড়া দিয়ে বেগুনি বানাতে। সরকারকে বলবো, কাঁঠালে কী আমসত্ত্ব হয়? আমরা পাগলের দেশে আছি। এ দেশকে পাগলমুক্ত করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী প্রমুখ।

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর