কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের  ইফতার ও দোয়া মাহফিল
কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের  ইফতার ও দোয়া মাহফিল

সংগৃহীত ছবি

কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের  ইফতার ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। এতে স্থানীয় ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ ৪ শতাধিক অতিথি অংশ নেন।  

এ সময় বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ এবং বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, কিং ব্র্যান্ড সিমেন্টের এ জি এম (সাউথ উইং) মো. জিয়াউর রহমান, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস্ ম্যানেজার (কুষ্টিয়া ডিভিশন) মো. জাফরুল ইসলাম, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার সুমন চন্দ্র কর এবং বসুন্ধরা সিমেন্টের এক্সিকিউটিভ (ব্রান্ড) শাহ শরীফ মাহমুদসহ সেক্টরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মনোয়ার হোসাইন। এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে প্রীতিভোজের আয়োজন করা হয়।

news24bd.tv/আলী