বয়ফ্রেন্ড নিয়ে মুখ খুললেন দীঘি
বয়ফ্রেন্ড নিয়ে মুখ খুললেন দীঘি

সংগৃহীত ছবি

বয়ফ্রেন্ড নিয়ে মুখ খুললেন দীঘি

অনলাইন ডেস্ক

ঢালিউডের চিত্রনায়িকা তরুণ প্রজন্মের প্রার্থনা ফারদিন দীঘি । বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব দীঘি। দীঘির আজকের দীঘি হয়ে উঠার পেছণে কাজ করেছে  ছোট্ট বেলার একটি  বিজ্ঞাপনের কাজ। সে কথা বলতে গিয়েই জানালেন, একটি বিজ্ঞাপনে মডেল হয়ে ছোট থেকেই দারুণ জনপ্রিয় হয়ে উঠি।

তবে বড় হয়ে বিপদে আছেন-চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও আলাপচারিতায় এ নিয়ে কথা বলে দীঘি।

দীঘি তার ভাষ্য, বড় হয়ে বিপদে আছি। ছোটবেলায় যে ভালোবাসাটা ছিল, সেটা প্রকৃত ভালোবাসা ছিল। কোনো সমালোচনা ছিল না। শিশু-শিল্পীদের নিয়ে কোনো সমালোচনা হয় না, বাজে কথা হয় না।

দীঘি জানান, ছোটবেলায় তারকা খ্যাতি বুঝতাম না। ওটা এখন উপভোগ করি। সেই ভালোবাসাটা আজও বহাল আছে।

সেই আলাপচারিতায় প্রেমের বিষয়েও খোলামেলা কথা বলেন দীঘি। তিনি জানান, আমার কোনো বয়ফ্রেন্ড নেই। কোনো নায়ককে বয়ফ্রেন্ড বানাতে চাই না।

এর আগে কয়েকদিন আগে  বলিউড যুগল রণবীর- আলিয়ার বিয়ে নিয়ে নিজের মনের কথা বলেন দীঘি।  

তিনি বলেন, রণবীরের বিয়ের ছবি দেখার পর সারারাত আর ঘুমাতে পারেননি। কারণ রণবীর তার ক্রাশ।

গণমাধ্যমকে দীঘি জানান, দীর্ঘদিন ধরেই নিজের মোবাইল ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দিয়ে রেখেছেন। এমনকি ফোনে তার নামে একটি আলাদা ফোল্ডারও আছে। যেখানে সব তার ছবি। তার মতে, যদি ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হতো, তাহলে তিনি কষ্ট করে হলেও মেনে নিতেন। কিন্তু আলিয়াকে একদমই পছন্দ না দীঘির। তাই কষ্টে বুক ফেটে যাচ্ছে ‘তুমি আছো তুমি নেই’ নায়িকার।

আরও পড়ুন : ৬০০ কোটির ক্লাবে বক্স অফিসের মনস্টার

কষ্টে সারারাত ঘুমাতে পারেননি দীঘি। ডায়েট ভুলে পেস্ট্রি খেয়েছেন। এভাবেই রণবীরের বিয়ের শোক সামলে নেওয়ার চেষ্টা করেছেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমায় নিয়মিত অভিনয় করছেন দীঘি। ইতোমধ্যে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে-ও দেখা যাবে তাকে।

news24bd.tv/আলী