কুষ্টিয়ায় নিজ বাড়িতে হিন্দু নারী খুন 
কুষ্টিয়ায় নিজ বাড়িতে হিন্দু নারী খুন 

শেফালী বিশ্বাস

কুষ্টিয়ায় নিজ বাড়িতে হিন্দু নারী খুন 

জাহিদুজ্জামান, কুষ্টিয়া: 

কুষ্টিয়া শহরের হাউজিং-এ হিন্দু নারী খুন হয়েছে। তবে কীভাবে তিনি মারা গেলেন তা উদঘাটনে কাজ করছেন থানা পুলিশ ও সিআইডি। আজ সন্ধ্যা ৬টার দিকে হাউজিং ডি ব্লক ২৭৫ নং নিজ বাসায় এ ঘটনা ঘটে।  

নিহতের নাম শেফালী বিশ্বাস (৫৫)।

তার স্বামী পিডিবির অবসরপ্রাপ্ত প্রকৌশলী আনন্দ কুমার বিশ্বাস নিউজ টোয়েন্টিফোরকে জানান, আমরা বাসার ২য় তলায় থাকি। আমার স্ত্রী শেফালী সেখানেই ছিল। চারতলায় নির্মাণ কাজ চলছে। আমি মিস্ত্রিদের সঙ্গে সেখানেই ছিলাম। বাসায় নেমে দেখি আমার স্ত্রী পড়ে আছে। তার শাড়ি ও শরীর পোড়া। আছে আঘাতের চিহ্ন। ঘরে রক্ত ও ছাই পড়ে আছে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, আমার মনে হয় ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে। নিহতের গলায় ও চোখের ওপরে জখম আছে।

এদিকে নিহতের ভাই দীপক বিশ্বাস অভিযোগ করে বরেছেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আগুনে শরীরের সামান্য অংশ পুড়েছে। এতে একজনের মৃত্যু হতে পারে না। এর মধ্যে কোন রহস্য আছে। তা বের করার জন্য তিনি পুলিশকে অনুরোধ করেন।  

ঘটনাস্থলের পাশে সিআইডির কুষ্টিয়া অফিস। তারা বাড়িতে গিয়ে আলামত সংগ্রহ করেছে। সিআইডির পরিদর্শক স্বপন কুমার নিউজ টোয়েন্টিফোরকে বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঝিনাইদহ থেকে সিআইডির বিশেষজ্ঞ দল এসে আলামত সংগ্রহ করেছে। কারণ উদঘাটনে তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

ঘটনাস্থল থেকে কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম নিউজ টোয়েন্টিফোরকে বলেন, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে।  

news24bd.tv/কামরুল