‘এ’ দলের সঙ্গে যোগ দিলেন মুস্তাফিজ

‘এ’ দলের সঙ্গে যোগ দিলেন মুস্তাফিজ

‘এ’ দলের সঙ্গে যোগ দিলেন মুস্তাফিজ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচগুলো হয়েছে ড্র তে শেষ হয়েছে। বাকি আছে চারদিনের আরও একটি ও তিনটি একদিনের ম্যাচ। সব মিলে যে চার ম্যাচ বাকি তার সবকটি ম্যাচই হবে সিলেটে। চোটের কারণে দলের বাইরে থাকা মুস্তাফিজও খেলবেন বাংলাদেশ ’এ ’ দলের সাথে।

পায়ে চোট পাওয়ায় জাতীয় দলের নিয়মিত মুখ মুস্তাফিজুর রহমান খেলতে পারেননি আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। দলের সঙ্গে থাকা হয়নি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে। খেলা হবেনা জ্যামাইকায় দ্বিতীয় টেস্টেও।

তাই প্রস্তুতির অংশ হিসেবে কাটার মাস্টার খ্যাত এই তারকাকে খেলানো হচ্ছে  ‘এ’ দলের হয়ে।

সিলেটে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ ও ওয়ানডে ম্যাচে খেলে নিজেকে প্রমাণ করতে পারলে ডাকা হবে ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে।

আগামী জুলাই ১০ থেকে ১৩ জুলাই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলবে চারদিনের ম্যাচ। একই ভেন্যুতে ১৭, ১৯ ও ২২ জুলাই হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ ‘এ’ দল
মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), এনামুল হক বিজয়,  সাদমান ইসলাম, সৌম্য সরকার, আফিফ হোসেন, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি।

শ্রীলঙ্কা ‘এ’ দল
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, লাহিরু থিরিমান্নে, আশান প্রিয়াঞ্জন, চারিথ আসালাঙ্কা, দাসুন শানাকা, শাম্মু আশান, মনোজ শরথচন্দ্র, প্রবাথ জয়সুরিয়া, লাকশান সান্দাকান, নিশান পেইরিস, শিহান মাদুশাঙ্কা, নিসালা থারাকা ও দিলেশ গুনারত্নে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

 

সম্পর্কিত খবর