চমক দিলেন মিথিলা-সৌরভ
চমক দিলেন মিথিলা-সৌরভ

সংগৃহীত ছবি

চমক দিলেন মিথিলা-সৌরভ

অনলাইন ডেস্ক

কলকাতার বহুল আলোচিত ওয়েব সিরিজ 'মন্টু পাইলট ২'। ওয়েব সিরিজটিতে প্রথমবার কাজ করেছেন এপার বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মন্টু চরিত্রে আগের মতোই অনবদ্য অভিনয় করেছেন অভিনেতা সৌরভ। প্রথম সিজনে সৌরভের বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়।

গতকাল সোমাবার ওয়েব সিরিজটির একটি ট্রেলার প্রকাশ্যে আসে। আড়াই মিনিটের ট্রেলারে দেখা গেছে, নীলকুঠি যৌনপল্লির দরজায় মন্টু পাইলট। তার কোলে অজ্ঞান-নিস্তেজ এক নারী। সৌরভ বললেন, ‘শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম। ’ ওই নারী আসলে রাফিয়াত রশিদ মিথিলা।  

আড়াই মিনিটের এই ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা ও সৌরভ। মন্টু চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন সৌরভ। কখনো এক সাধারণ পিতার ভূমিকায়, যে নিজের মেয়েকে ভীষণ ভালোবাসে। আবার কখনো যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন।

অন্যদিকে মিথিলা ঘটনাক্রমে এসে পৌঁছান নীলকুঠি যৌনপল্লিতে। তাকে জোর করে সেখানে আটকে রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন মিথিলা।  

প্রথম সিজনের মতো ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনও নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। আগামী ২৯ এপ্রিল সিরিজটি হইচই-এ মুক্তি পাবে।

news24bd.tv/রিমু