‌তুমি আমার উজ্জ্বল নক্ষত্র, মেহজাবীনকে নির্মাতা আদনান
‌তুমি আমার উজ্জ্বল নক্ষত্র, মেহজাবীনকে নির্মাতা আদনান

সংগৃহীত ছবি

‌তুমি আমার উজ্জ্বল নক্ষত্র, মেহজাবীনকে নির্মাতা আদনান

বাংলাদেশের নাট্যজগতে বর্তমান সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই এখন দর্শক সাদরে গ্রহণ করছে।

আজ এই অভিনেত্রীর জন্মদিন।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে হাজির করেছেন। বরাবরের মতোই তিনি বছরের এই দিনটা একান্তে সময় কাটাবেন পরিবারের সঙ্গে। এমনটা নিশ্চিত করেছেন সংবাদমাধ্যমকে। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু, সহকর্মী ও অগণিত ভক্ত। ।

এই তালিকায় বিশেষভাবে রয়েছেন আরও একজন। তিনি মেহজাবীনের প্রেমিক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। যদিও প্রেমের বিষয়ে দুজনের কেউই সঠিক কোনো মন্তব্য করেননি, তবে গুঞ্জন বহু বছর আগে থেকেই। আর এর সত্যতা পাওয়া যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন একটি ছবি দিয়ে।

তাদের একটি ছবি দিয়ে ক্যাপশনে শুভেচ্ছা জানাতে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র। ’ আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটক নির্মাণে দক্ষতা দেখিয়েছেন।

news24bd.tv/এমি-জান্নাত