নিউমার্কেট এলাকায় সংঘর্ষ : মোবাইল ইন্টারনেট বন্ধ
নিউমার্কেট এলাকায় সংঘর্ষ : মোবাইল ইন্টারনেট বন্ধ

প্রতীকী ছবি

নিউমার্কেট এলাকায় সংঘর্ষ : মোবাইল ইন্টারনেট বন্ধ

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকার নিউমার্কেট এলাকায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ হয়ে গেছে। মোবাইল অপারেটর সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকেল সোয়া চারটার পরে এই সেবা বন্ধ হয়ে যায়।

অপারেটর সূত্র জানিয়েছে, সরকারি নির্দেশনা পাওয়ার পর ওই এলাকায় দ্রুত গতির ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের দফায় দফায় সংঘর্ষের পরিপ্রেক্ষিতে এই ব্যবস্থা নেওয়া হলো।

  দেশে বর্তমানে মোবাইল অপারেটর চারটি। এর মধ্যে দুটি অপারেটর সূত্রে ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়ার বিষয়টি জানা গেছে।  

গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে ব্যবসায়ীদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ শুরু হয়। রাত আড়াইটা পর্যন্ত সংঘর্ষ চলে। এরপর আজ সকাল থেকে আবার সংঘর্ষ শুরু হয়। বিকেল পর্যন্ত সংঘর্ষ চলে। এখনও সেখানে পরিস্থিতি থমথমে। শিক্ষার্থী ও দোকান কর্মীরা রাস্তায় রয়েছে।

এদিকে শিক্ষার্থীদের সঙ্গে রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষে জেরে ঢাকা কলেজের সব আবাসিক হল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকালের মধ্যেই শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। আগামী ৫ মে পর্যন্ত বন্ধ থাকবে হল। মঙ্গলবার বিকালে ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ টি এম মইনুল হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশ এ তথ্য জানানো হয়।  

news24bd.tv/আলী