রাজকুমার হিরানির সাথে শাহরুখ, তবে কি নতুন ছবি?
রাজকুমার হিরানির সাথে শাহরুখ, তবে কি নতুন ছবি?

সংগৃহীত ছবি

রাজকুমার হিরানির সাথে শাহরুখ, তবে কি নতুন ছবি?

অনলাইন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান এবার অভিনয়ে করবেন  ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘সঞ্জু’খ্যাত বিশিষ্ট নির্মাতা রাজকুমার হিরানির নতুন একটি সিনেমায়। রাজকুমার হিরানির ডানকি সিনেমায় শাহরুখের কাজ করার  অফিশিয়াল ঘোষণা এলো আজ। শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে জানানো হয়েছে, নতুন এই সিনেমার নাম ‘ডানকি’; যেখানে কিং খানের বিপরীতে অভিনয় করছেন তাপসী পান্নু। ২০২৩ সালের ২২ ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছে, সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রাজকুমার হিরানি, অভিজাত যোশি ও কণিকা ধীলন। সিনেমাটির সহপ্রযোজনা সংস্থা জিও স্টুডিয়োস ও রাজকুমার হিরানি ফিল্মস। প্রথম বার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ খান।

টুইটারে শেয়ার করা ভিডিওতে বলতে শোনা যাচ্ছে—হিরানিকে শাহরুখ জিজ্ঞেস করছেন, তাঁর জন্য কি স্টোরে কিছু জমা আছে? হিরানি বলছেন, হ্যাঁ আছে। তখন কিং খান জিজ্ঞেস করেন, সিনেমায় কি প্রচুর কমেডি থাকবে? পরিচালক উত্তর দেন, কৌতুকে ভরপুর। পরে খান জিজ্ঞেস করেন, আবেগ আছে তো? হিরানি বলেন, সেটাও আছে। সবশেষে কিং অব রোমান্স তাঁর আইকনিক ভঙ্গিমা দেখিয়ে জিজ্ঞেস করেন, সিনেমায় রোমান্স আছে তো? হিরানি বলেন, হ্যাঁ, কিন্তু তোমাকে এই ভঙ্গি বদলাতে হবে!

পরে রাজকুমার হিরানি সিনেমার নাম বললে হাসিমাখা মুখ চুপসে যায় শাহরুখের।  বলিউডের বিখ্যাত এই পরিচলাকের ছবিটি ২০২৩ সালের ২২ ডিসেম্বরে মুক্তি পাবে।

news24bd.tv/আলী