সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে শিশু নিহত, মামলা ডিবি’তে হস্তান্তর
সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে শিশু নিহত, মামলা ডিবি’তে হস্তান্তর

সংগৃহীত ছবি

সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে শিশু নিহত, মামলা ডিবি’তে হস্তান্তর

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জে বহুল আলোচিত বাবার কোলে থাকা অবস্থায় সন্ত্রাসীদের গুলিতে নিহত শিশু তাসপিয়া হত্যার মামলাটি বেগমগঞ্জ মডেল থানা থেকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে, তাসফিয়ার হত্যাকারীরা কেউই রেহাই পাবে না বলে মন্তব্য করেছেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।  

মঙ্গলবার দুপুরে উপজেলার হাজীপুর ইউনিয়নে শিশু তাসপিয়া হত্যার ঘটনাস্থল পরিদর্শন ও পরিবারের সঙ্গে সাক্ষাতকালে পুলিশ সুপার বলেন, অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। আমরা এরই মধ্যে ৪ আসামিকে গ্রেফতার করেছি।

বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সন্ত্রাসকবলিত হাজীপুর ইউনিয়নে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিয়ে, ইভটিজিং ও কিশোর গ্যাংমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিংয়ের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মো. শহীদুল ইসলাম বলেন, যেকোনো সমস্যা সমাধান করতে হলে আমাদের সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। যেকোনো অপরাধ সংঘটিত হওয়ার আশঙ্কা দেখলে সঙ্গে সঙ্গে বিট পুলিশিং কিংবা থানায় জানান। নিরাপত্তা ও সেবা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে জেলা পুলিশ।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, শিশু তাসপিয়া হত্যা মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি আজ মঙ্গলবার বিকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) নিকট হস্তান্তর করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, বেগমগঞ্জে আলোচিত শিশু তাসপিয়া হত্যা মামলাটির দায়িত্ব আমাদের ওপর দেওয়া হয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে এই মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করবো।

গত বুধবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় বেগমগঞ্জের পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে জমির মাটি কাটা নিয়ে পূর্ব বিরোধের জেরে বাবার কোলে থাকা শিশু তাসপিয়াকে গুলি করে হত্যা করে সন্ত্রাসী রিমন বাহিনীর সদস্যরা। এসময় সন্ত্রাসীদের গুলিতে তাসপিয়ার বাবা প্রবাসী মাওলনা আবু জাহেরও গুলিবিদ্ধ হন।

শিশু তাসপিয়া নিহত হওয়ার ঘটনায় তার খালু হুমায়ুন কবির বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।  

news24bd.tv/আলী