সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খবর নিলেন ডিপজল
সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খবর নিলেন ডিপজল

ফাইল ছবি

সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খবর নিলেন ডিপজল

বছরখানেক ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন চলচ্চিত্র অভিনেতা ও আওয়ামী লীগের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। তবে মাঝে মাঝে তাঁর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে একাধিকবার ক্ষোভ প্রকাশ করেছেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।


  
মঙ্গলবার (১৯ এপ্রিল) সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খোঁজখবর নিয়েছেন খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে কভিডের কারণে দেখা করতে পারেননি। ফোনে খরব নিয়েছেন। তিনি ফেসবুকে লিখেছেন, ‘সিঙ্গাপুর এসেই ফারুক মামুর সঙ্গে কথা হয়েছে।
ফারুক মামু সুস্থ আছেন, অতি দ্রুত দেশে ফিরবেন তিনি। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। ’

জানা গেছে, অভিনেতা ফারুক যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালে মেডিক্যাল টেস্ট করাচ্ছেন ডিপজলও। সেখানে গিয়েই তিনি ফারুকের খোঁজখবর নিলেন। তবে কভিডের কারণে দেখা করতে পারেননি, কিন্তু ফোনে কথা বলেছেন। ফারুক এখন অনেকটাই সুস্থ এবং খুব শিগগিরই দেশে ফিরবেন বলে জানিয়েছেন ডিপজল।

ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে গিয়েছেন তার দুই ছেলে অমি ও ফাহিম। মেডিক্যাল চেকআপ সম্পন্ন হলে ঈদের আগেই আগামী ৩০ এপ্রিল এই অভিনেতার দেশে ফেরার কথা রয়েছে। কিছুদিন আগে মেডিক্যাল চেকআপের জন্য ব্যাংককেও গিয়েছিলেন ডিজপল। দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছেন তিনি।