কুমিল্লায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল অনুষ্ঠিত
কুমিল্লায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের উদ্যোগে কুমিল্লায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় নগরীর ঢুলিপাড়া এলাকায় অবস্থিত ভার্চুয়াল ফান টাউনের জারিশ কনভেনশন হলে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে স্থানীয় ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ প্রায় ৪০০ জন অতিথি অংশগ্রহণ করেন।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের এজিএম (ব্র্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বসুন্ধরা সিমেন্টের এজিএম সেলস (ইস্ট জোন) জিয়ারুল ইসলাম, বীর সিমেন্টের এজিএম সেলস (ইস্ট জোন) লুৎফুল হক খসরু এবং কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম-সেলস (ঢাকা উইং) মোহাম্মদ আলী, কিং ব্র্যান্ড সিমেন্টের সিনিয়র ম্যানেজার সেলস (চট্টগ্রাম উইং) কবির আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার জাকারিয়া সিদ্দীকী, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার সাইফুল ইসলাম সিদ্দীকসহ বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উত্তর রসুলপুর ঢুলিপাড়া জামে মসজিদের খতিব মুফতি মাহমুদুল হাসান। এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ তাঁদের পরিবারের সকলের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করা হয়।

news24bd.tv/এমি-জান্নাত