সেনাবাহিনী না থাকলে পাকিস্তান তিন টুকরো হবে : ইমরান খান
সেনাবাহিনী না থাকলে পাকিস্তান তিন টুকরো হবে : ইমরান খান

সেনাবাহিনী না থাকলে পাকিস্তান তিন টুকরো হবে : ইমরান খান

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সেনাবাহিনী নিয়ে আবারও নিজের অবস্থান জানালেন দেশটির সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, সেনাবাহিনী না থাকলে, পাকিস্তান থাকবে না… ইমরান খানের চেয়েও পাকিস্তানের সেনাবাহিনী প্রয়োজন বেশি।  ইমরান খান তার সমর্থকদের পাক সেনাবাহিনী নিয়ে নেতিবাচক কিছু না বলার আহ্বান জানিয়ে বুধবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন। তিনি জানান, তিনি এখন টেলিভিশন দেখেন না এবং পত্রিকা পড়ার সময় পান না।

তবে তিনি সামাজিকমাধ্যমে ওই বিষয়গুলো দেখেছেন।  

ইমরান খান বলেন, পাকিস্তানের শত্রুরা সেনাবাহিনীকে আক্রমণ করছে এবং নওয়াজ শরিফ এবং আসিফ আলি জারদারির শাসনের সময় সেনাবাহিনীকে অবমূল্যায়নের চেষ্টা করা হয়েছে। নওয়াজ যখন বিদেশ ছিলেন তখন তিনি সেনাপ্রধানকে আক্রমণ করেছেন। বিষয়টি সেনাবাহিনী এবং প্রত্যেকেই জানে।

 তিনি বলেন, সেনাবাহিনী না থাকলে এ মুহূর্তে পাকিস্তান তিন টুকরো হয়ে যাবে।

বর্তমান শাহবাজ সরকারকে ‌‘দুর্নীতিবাজ’ মন্তব্য করে ইমরান খান বলেছেন, দেশের যুবকরা যদি ‘বিদেশি ষড়যন্ত্র’ মেনে নেয়, তবে ভবিষ্যতে পুরো প্রজন্ম ধনী দেশের ভিসা পেতে চাইবে। যদি এ সরকারের মতো দুর্নীতিবাজরা ক্ষমতায় আসে, তা হলে কোনো ভবিষ্যৎ নাই।

ইমরান বলেন, প্রতিষ্ঠানেও মানুষ আছে। যদি এক বা দুই ব্যক্তি কিছু ভুল করে, তাহলে পুরো প্রতিষ্ঠান দায়ী নয়। যদি একজন ব্যক্তি (সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া) ভুল করে, তার মানে এই নয় যে পুরো প্রতিষ্ঠানের দোষ।  গত সাড়ে তিন বছর কঠিন ছিল এবং মিত্ররা ব্ল্যাকমেইলিং করেছে। আমাদের সংখ্যাগরিষ্ঠ হিসেবে সরকারে আনুন যাতে আমরা ব্ল্যাকমেলিংয়ের সম্মুখীন না হই।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক