সন্তুষ্ট হচ্ছে না ওয়ার্নারের মেয়েরা
সন্তুষ্ট হচ্ছে না ওয়ার্নারের মেয়েরা

সংগৃহীত ছবি

সন্তুষ্ট হচ্ছে না ওয়ার্নারের মেয়েরা

অনলাইন ডেস্ক

চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ওপেনার ডেভিড ওয়ার্নার প্রথম ম্যাচে ব্যর্থ হলেও পরের তিন ম্যাচে করেছেন হাফ সেঞ্চুরির হ্যাটট্রিক। তারপরও সন্তুষ্ট হচ্ছে না ওয়ার্নারের মেয়েরা। বাবাকে তাদের প্রশ্ন, কেন তিনি রাজস্থান রয়্যালসের ওপেনার জস বাটলারের মতো সেঞ্চুরি করতে পারছেন না!

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের পর গতকাল বুধবার ওয়ার্নার সে কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘আমার মেয়েরা জানতে চাইছে কেন আমি বাটলারের মতো শতরান করতে পারছি না।

ওরাও যে আমার সঙ্গে গোটা বিশ্ব ঘুরে খেলা দেখে, সেটা আমাকে খুব আনন্দ দেয়। এই বয়স থেকেই ওরা ক্রিকেট বুঝতে পারে।

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ওয়ার্নার আউট হওয়ার পর দেখা যায় গ্যালারিতে বসে থাকা তার মেয়েরা কাঁদছে। মেয়েদের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। তার শেয়ার করা ছবিতে দেখা যায়, তাদের দুই মেয়ে 'আইভি মে' ও 'ইন্ডি রে' পাশাপাশি বসে খেলা দেখছে। আশপাশে আরও ক্রিকেটার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। সেই ছবিতে ক্যান্ডিস ক্যাপশন দেন, ‘যখন বাবা আউট হয়ে যান, তখন মেয়েদের হৃদয় ভেঙে যায়।

প্রায় এক দশকের মতো সানরাইজার্স হায়দরাবাদে কাটানোর পর এ মৌসুমে দিল্লির সঙ্গে চুক্তি করেন ওয়ার্নার। দুর্দান্ত পারফরম্যান্সও করছেন তিনি। পাকিস্তানের বিপক্ষে দেশের হয়ে খেলার কারণে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারেননি তিনি। প্রথম ম্যাচে ৪ রান করলেও পরের তিন ম্যাচে হাফ সেঞ্চুরির হ্যাটট্রিক করেছেন।

news24bd.tv/এমি-জান্নাত    

;