আইপিএলে ডাক পেলেন শ্রীলঙ্কার তরুণ পেসার পাতিরানা
আইপিএলে ডাক পেলেন শ্রীলঙ্কার তরুণ পেসার পাতিরানা

সংগৃহীত ছবি

আইপিএলে ডাক পেলেন শ্রীলঙ্কার তরুণ পেসার পাতিরানা

অনলাইন ডেস্ক

চলতি আইপিএলে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের দলে ডাক পেয়েছেন শ্রীলঙ্কার ১৯ বছর বয়সী পেসার মাথিশা পাতিরানা। ২০ লাখ রুপিতে তাকে কিনে নিয়েছে।  পাতিরানার বোলিং অ্যাকশন অনেকটা দ্বীপরাষ্ট্রটির কিংবদন্তি বোলার লাসিথ মালিঙ্গার মতো। সে জন্য বাইশ গজে অনেকেই তাকে 'জুনিয়র মালিঙ্গা' নামেই ডাকেন।

এ বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে শ্রীলঙ্কা দলের হয়ে নজর কেড়েছিলেন পাতিরানা। ৪ ম্যাচ খেলে তিনি তুলে নিয়েছিলেন ৭ উইকেট। বোলিং গড় ২৭.২৮।  

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের ভরাডুবির মধ্যেই ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’ হয়ে আসে ফ্র্যাঞ্চাইজিটির কিউই গতিতারকা অ্যাডাম মিলানের ইনজুরি।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম ম্যাচেই চোট পেয়েছিলেন অ্যাডাম মিলানে। তারপর থেকে আর কোনো ম্যাচে খেলতে পারেননি তিনি।

এদিকে, আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দুই দল চেন্নাই আর মুম্বাই দুদলেরই চলতি আসরে অবস্থা সবচেয়ে খারাপ। চেন্নাই আছে টেবিলের নয়ে, আর মুম্বাই দশে। এই দুই দলের লড়াই আজ। বৃহস্পতিবার (২১ এপ্রিল) ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ
রুতুরাজ গাইকদ, রবিন উথাপ্পা, মইন আলি, আম্বাতি রাইডু, শিভাম দুবে, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রবিন্দ্র জাদেজা (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, ক্রিস জর্ডান/ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ থিকশানা ও মুকেশ চৌধুরী।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ
ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), ডেওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা, সুর্যকুমার যাদব, কাইরন পোলার্ড/টিম ডেভিড, ফাবিয়ান অ্যালেন, মুরুগান অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, রিলে মেরেডিথ ও জয়দেব উনাদকাত।

news24bd.tv/কামরুল