বিয়ের কার্ডে লেখা ‘বিয়ে, বিয়ে, বিয়ে, আমি এটা পছন্দ করি না!’
বিয়ের কার্ডে লেখা ‘বিয়ে, বিয়ে, বিয়ে, আমি এটা পছন্দ করি না!’

সংগৃহীত ছবি

বিয়ের কার্ডে লেখা ‘বিয়ে, বিয়ে, বিয়ে, আমি এটা পছন্দ করি না!’

অনলাইন ডেস্ক

মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। গত ১৪ এপ্রিল মুক্তির প্রথম দিনেই  ভারতে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। সেই ধারা এখনও বিদ্যমান। ইয়াশের সিনেমাটি দক্ষিণ ভারতে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এক ভক্ত নিজের বিয়ের কার্ডে নায়কের সংলাপ ছাপিয়ে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ওই ভক্তের বিয়ের কার্ডটি ভাইরাল হয়েছে।

বিয়ের কার্ড থেকে জানা যায়, শিগগিরই কর্ণাটকে শ্বেতা নামের একজনকে বিয়ে করবেন ইয়াশের ভক্ত চন্দ্রশেখর। তিনি ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ থেকে থেকে ইয়াশের ‘ভায়োলেন্স, ভায়োলেন্স, ভায়োলেন্স, আই ডোন্ট লাইক ইট, আই এভোয়েড, বাট ভায়োলন্স লাইক মি এ লট, আই কান্ট এভোয়েড’ সংলাপ থেকে অনুপ্রাণিত হয়ে নিজের বিয়ের কার্ডে লিখেছেন, ‘ম্যারিজ ,ম্যারিজ, ম্যারিজ, আই ডোন্ট লাইক ইট, আই এভোয়েড, বাট মাই রিলেটিভস লাইক ম্যারিজ, আই কান্ট এভোয়েড’।

যার বাংলা অর্থ দাঁড়ায়, বিয়ে, বিয়ে, বিয়ে।

আমি এটা পছন্দ করি না। আমি এড়িয়ে চলি, কিন্তু আমার আত্মীয়রা বিয়ে পছন্দ করে। তাই আমি এড়াতে পারি না। ’ এমন অভিনব পন্থার কারণে কার্ডের ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরপরই সেটি ভাইরাল হয়েছে। এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

news24bd.tv/এমি-জান্নাত   

এই রকম আরও টপিক