ফিল্মি স্টাইলে কিশোরীকে অপহরণ করে বিক্রির চেষ্টা!
ফিল্মি স্টাইলে কিশোরীকে অপহরণ করে বিক্রির চেষ্টা!

সংগৃহীত ছবি

ফিল্মি স্টাইলে কিশোরীকে অপহরণ করে বিক্রির চেষ্টা!

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে ঘর থেকে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে অপহরণের ঘটনায় মূল হোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার রাতে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

গ্রেফতারকৃতরা হলেন- ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ইদিলপুর এলাকার জাফর আহাম্মদ ওরফে জাফর বলির ছেলে মূল হোতা মো. ওসমান ও একই এলাকার রঞ্জিত দে ওরফে বোবা রঞ্জিতের ছেলে কিশোর দে।

র‍্যাব জানায়, নিজ এলাকার সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতেন ওসমান। বিষয়টি ঐ কিশোরীর মা স্থানীয়দের জানালে তারা ওসমানকে সতর্ক করেন। এতে আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন ওসমান। পরে ২৫ মার্চ রাতে ফিল্মি স্টাইলে মোটরসাইকেলে দুই বন্ধু কিশোর দে ও বিষু দাসকে সঙ্গে নিয়ে ঐ কিশোরীর ঘরে গিয়ে তাকে অপহরণ করে নিয়ে যান তিনি।

ঐ ঘটনায় ১ এপ্রিল ভুজপুর থানায় মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলার পর ভুক্তভোগীকে উদ্ধারে মাঠে নামে র‍্যাব। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকা থেকে তাকে উদ্ধার ও মূল হোতাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে অপহরণের বিষয়টি স্বীকার করে ওসমান। ভুক্তভোগীকে ফুসলিয়ে ও নানা প্রলোভন দেখিয়ে অপহরণের পর তার সঙ্গে থাকা স্বর্ণের দুল ও চেইন বিক্রি করে সেই টাকা বিভিন্ন জায়গায় খরচ করে। এছাড়া তাদের কাছে থাকা টাকা শেষ হয়ে যাওয়ায় তারা ভুক্তভোগীকে অন্যত্র বিক্রি করে দিতে চেয়েছিলো। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে গ্রেফতারকৃত দুইজনকে ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/আলী