বিয়ে আসরে বরকে চড় মেরে চলে গেল কনে (ভিডিও)
বিয়ে আসরে বরকে চড় মেরে চলে গেল কনে (ভিডিও)

সংগৃহীত ছবি

বিয়ে আসরে বরকে চড় মেরে চলে গেল কনে (ভিডিও)

অনলাইন ডেস্ক

‘যার বিয়ে তার খোঁজ নাই, পাড়াপড়শির ঘুম নাই’। শুনতে যেমনই হোক, এটাই বাস্তব এবং স্বাভাবিকও। কারণ, বিয়ে দুজন মানুষকে এক করলেও তা মূলত একটি সামাজিক স্বীকৃতি। বাংলায় ‘বিয়ে’ শব্দটি এসেছে ‘বিবাহ’ থেকে।

কিন্তু নিজের চির আরাধ্য এই বিয়েতে আয়োজনের কমতি রাখেন না বর-কনে দুপক্ষই। এত সব আয়োজনের মধ্যে অদ্ভুত কাণ্ডও ঘটতে দেখা যায়। এই যেমন বিয়ের মালাবদলের সময়  হঠাৎ বরের গালে কষে চড় মেরে বিয়ের আসর ছেড়েই চলে গেলো এক তরুণী। ভারতে উত্তরপ্রদেশের হামিরপুরে সম্প্রতি এ ঘটনা ঘটে।
খবর এনডিটিভির।

বিয়ের আসরে বরকে আকস্মিক এ চড় মারার ঘটনায় আমন্ত্রিত অতিথিসহ সবাই হতবাক হয়ে যান। বরকে চড় মারার এ ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল ভিডিও ফুটেজটিতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে অলংকার ও লেহেঙ্গা পরা কনেকে মালা পরাতে যাচ্ছেন হবু বর। সবার দৃষ্টি তখন মালাবদলের দিকে, ঠিক তখনই সপাটে হবু বরের গালে একটি নয় পর পর দুটি চড় মেরে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন কনে।

আরও পড়ুন : দুই প্রেমিকাকে বিয়ে করতে বাধ্য হলো প্রেমিক!

তাৎক্ষণিকভাবে কনের চটে যাওয়ার কারণ না জানা গেলেও পরে অবশ্য দুপক্ষের অভিভাবকের হস্তক্ষেপে বিয়েটি সম্পন্ন হয়েছে। বিয়ে শেষ পর্যন্ত হলেও নেটিজেনরা কনের চটে যাওয়া নিয়ে ট্রল করতে ছাড়েন নি। ভিডিও টি নিয়ে বেশ সরগরম নেটপাড়া।

                                                                 ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 
news24bd.tv/আলী