এবার সত্য হল না জনপ্রিয় উটের ভবিষ্যদ্বাণী!

এবার সত্য হল না জনপ্রিয় উটের ভবিষ্যদ্বাণী!

এবার সত্য হল না জনপ্রিয় উটের ভবিষ্যদ্বাণী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী জনপ্রিয় উট শেষ ষোলোর ম্যাচগুলোতে সব সত্য ভবিষ্যদ্বাণী দিয়ে সবার নজর কেরে নিয়েছে। এ বিশ্বকাপে ভবিষ্যদ্বাণীতে সবচেয়ে বেশি সফল এই আরব আমির উট শাহীন।

খুব অল্প সময়ে তারকা বনে যায় উট শাহীন। প্রতি ম্যাচপূর্বে উট শাহীনের পতাকা বেছে নেয়ার দিকে মনোযোগী হয়ে উঠেন ফুটবলপ্রেমীরা।

তবে এবার গণক শাহীন ঠিক গণনা করতে পারেনি। শাহীনের ভবিষ্যদ্বাণী ছিল কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া জিততে পারবে না। সেমিফাইনাল খেলবে রাশিয়া ও সুইডেন। কিন্তু বাস্তবে হল ঘটল তার বিপরীত ঘটনা।

সত্য হল না উটের গণনা!

সুইডেনকে ২-০ গোলে হারিয়ে ২৮ বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নিল ইংল্যান্ড। অপর ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াইয়ে রাশিয়াকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠে গেছে ক্রোয়েশিয়া।

নকআউট পর্ব থেকে শাহীন তার চমক দেখাচ্ছিল। ব্রাজিল-মেক্সিকোর ম্যাচ শুরুর আগে ব্রাজিলের পতাকাকে বেছে নিয়েছিল উট শাহীন। আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচেও ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহীন। এমনকি স্পেনকে যে রাশিয়া ছিটকে দেবে, সেই ভবিষ্যদ্বাণীও করেছিল এই উট!

দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের ব্রাজিল-বেলজিয়ামের ম্যাচপূর্বে বেলজিয়ামের পতাকা বেছে নিয়ে চমকে লাগিয়ে ছিল । ফলও তাই ঘটল। হারের পর এ কারণে শাহীনকে দোষও দিচ্ছে সেলকাওরা।

রাশিয়া বিশ্বকাপে গণকের ভূমিকা পালন করছে উট, বিড়ালসহ আরও অনেক প্রাণী। খেলা শুরুর আগে তারা ভবিষ্যদ্বাণী করছে ম্যাচে কারা জিতবে।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর