মা-ছেলের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণচেষ্টা যুবকের!
মা-ছেলের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণচেষ্টা যুবকের!

প্রতীকী ছবি

মা-ছেলের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণচেষ্টা যুবকের!

অনলাইন ডেস্ক

আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে মায়ের সহযোগিতায় কিশোরীকে ধর্ষণচেষ্টা করে এক যুবক। ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশের হাতে  আটক হয়েছেন মা-ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবাংলার উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক নবদ্বীপ থেকে ওই নারীর বাড়িতে ঘুরতে আসেন।

 

জানা গেছে, ক্যামেরা দেখানোর নাম করে প্রতিবেশী কিশোরীকে ঘরে ডেকে উচ্চস্বরে গান বাজিয়ে গণধর্ষণের চেষ্টা করে এক যুবক। এই ঘটনায় কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত মা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগে বলা হয়ছে, নির্যাতিতা কিশোরীকে ক্যামেরা দেখানোর নাম করে বাড়িতে ডেকে তাকে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক এবং কিশোর। এই ঘটনার সময় অভিযুক্ত মা-ছেলে বাইরে পাহারা দিচ্ছিলেন। অভিযুক্ত মা পূর্ণিমা এবং তার ছেলে এলাকার স্থানীয়। আর ধর্ষণ চেষ্টাকারী কিশোর ও যুবক ওখানে বেড়াতে এসেছিলেন।

আরও পড়ুন : ৮ মাসে ৮০ বার ধর্ষণের শিকার কিশোরীর

কিশোরীর বাবা জানান, বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুর ১২টা নাগাদ মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তিনি বাইরে গিয়ে খোঁজ শুরু করেন। প্রতিবেশী পূর্ণিমার বাড়ির বাইরে তাকে এবং তার ছেলেকে দাঁড়িয়ে থাকতে দেখে মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে তাদের কথায় অসঙ্গতি ধরা পড়ে। ওই বাড়ির ভিতর থেকে উচ্চস্বরে গান বাজার কারণে সন্দেহ হয়। এরপর ঘরে ঢুকে তিনি দেখেন তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করছে অভিযুক্ত যুবক এবং কিশোর।   কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে পূর্ণিমা ও তার ছেলে এবং বাকি দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে গাইঘাটা থানা পুলিশ।

সুত্র : আনন্দবাজার।

news24bd.tv/আলী