ময়মনসিংহে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক মিয়া (৩০) নামের একজন ব্যাক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে নিহত ফারুক শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ ১১টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে তিন পুলিশ সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ফারুক ওই উপজেলার আঠারবাড়ির তেলোয়ারী গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।  

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমার জানান,  রোববার গভীর রাতে ঈশ্বরগঞ্জের আঠারবাড়ির তেলওয়ারী গন্ডিমোড় এলাকায় মাদক ভাগাভাগি হচ্ছে এমন খবর পায় ডিবি পুলিশ। পরে সেখানে রাত সোয়া দুইটার দিকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের সমন্বয়ে ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এসময় ফারুক মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গুরুত আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঘটনাস্থল হতে ১শত পিস ইয়াবা, ৭ গুলির খোসা, ১টি রামদা, ১টি মোবাইল উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার এসআই সাফায়েত, এএসআই মো. খলিল এবং কনস্টেবল আনোয়ার হোসেন আহত হন বলে জানান ওসি আশিকুর।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর