একদলীয় শাসনের অবসানে কয়েকটি দিন বাকি : দুলু

সংগৃহীত ছবি

একদলীয় শাসনের অবসানে কয়েকটি দিন বাকি : দুলু

অনলাইন ডেস্ক

আস্থা রাখুন, আগামীতে আমরা ক্ষমতায় গেলে জাতীয় সরকার প্রতিষ্ঠিত করা হবে। একদলীয় শাসনের অবসান ঘটাতে আর মাত্র কয়েকটি দিন বাকি। সামনে সুদিন আসছে বলে জানিয়েছেন বিএনপি সাংগঠনিক সম্পাদক এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু ।

শনিবার বিকালে শহরের আলাইপুরে নাটোর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দুলু বলেন, আওয়ামী লীগের একতরফা নির্বাচন ঠেকাতে প্রতিটি ভোটকেন্দ্রে ‘সর্বদলীয় সংগ্রাম কমিটি’ গঠন করা হবে। দেশে আইনের শাসন, মৌলিক অধিকার, বাকস্বাধীনতা ও মানবাধিকার নেই। গণতন্ত্রহীন এ দেশ পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। আমরা ক্ষমতায় গেলে প্রতিহিংসার রাজনীতি করব না।

প্রতিহিংসা ও প্রতিশোধের রাজনীতি নয়, আমরা ঐক্যের রাজনীতি চাই।

এ সময় দুলু আরও বলেন, দ্রুত সময় বয়ে যাচ্ছে, মানুষের হৃদয়ের স্পন্দন অনুভব করুন। দেশকে হানাহানি ও অনিশ্চয়তার দিকে ঠেলে না দিয়ে সমঝোতার পথে আসুন। এতে দেশ ও দেশের মানুষ উপকৃত হবে। গণতন্ত্র চোরাবালিতে হারিয়ে যেতে বসেছে। সবার মিলিত চেষ্টায় রুগ্ন গণতন্ত্রকে সারিয়ে তুলতে হবে। শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক পন্থায় ক্ষমতা হস্তান্তরপথ উন্মুক্ত করতে হবে।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির অন্যতম নেতা শহিদুল ইসলাম বাচ্চু, কাজী শাহ আলম, ফরহাদ আলী দেওয়ান শাহীন, আব্দুল আজিজ, অ্যাডভোকেট রুহল আমিন টগর, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম।

news24bd.tv/আলী