সাকিবের দারুণ বোলিং, তবু হারল রূপগঞ্জ
সাকিবের দারুণ বোলিং, তবু হারল রূপগঞ্জ

সংগৃহীত ছবি

সাকিবের দারুণ বোলিং, তবু হারল রূপগঞ্জ

অনলাইন ডেস্ক

ছুটি কাটিয়ে দেশে ফেরার পর ডিপিএলের সুপার লিগা লিজেন্ডস অফ রূপগঞ্জের হয়ে খেলার সিদ্ধান্ত নেন সাকিব আল হাসান। তার দলের বড় পরীক্ষা ছিল রোববার, হ্যাটট্রিক চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে।

শক্ত প্রতিপক্ষের বিপক্ষে বল হাতে জ্বলে উঠলেও ব্যাট হাতে সাদামাটা ছিলেন সাকিব। হেরেছে তার দলও।

আবাহনীর কাছে ৮১ রানে হেরেছে মাশরাফি-সাকিবের রূপগঞ্জ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন আবাহনীর অধিনায়ক মোসাদ্দেক সৈকত। প্রথমে ব্যাট করে আফিফ হোসেন ও নাজমুল হোসেনের ফিফটিতে বোর্ডে ৭ উইকেটে ২৭৯ রান যোগ করে আবাহনী। জবাবে ৪১.৫ ওভারে ১৯৮ রানে অলআউট হয় লিজেন্ডস অফ রূপগঞ্জ।

ধানমন্ডির জায়ান্টদের পক্ষে সর্বোচ্চ ৮৬ রান করেন নাজমুল। জাতীয় দলের আরেক রিক্রুট আফিফের ব্যাট থেকে আসে ৬২। সঙ্গে সাইফউদ্দিনের ৩০* ও সৈকতের ২৮ রানে বড় সংগ্রহ পায় আবাহনী। রূপগঞ্জের হয়ে সেরা বোলার ছিলেন সাকিব। ১০ ওভার বল করেন এ চ্যাম্পিয়ন ক্রিকেটার। ৫৩ রান দিয়ে নেন নাজমুল, সৈকত ও তৌহিদ হৃদয়ের উইকেট। জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি মোর্ত্তজা ৫৬ রানে নেন ১ উইকেট। আর আল আমিন হোসেন ৩৭ রানে নেন ২টি।

জবাবে ব্যাট করতে নেমে হতাশ করে রূপগঞ্জের ব্যাটিংলাইন আপ। বল হাতে সফল সাকিব ব্যাট হাতে করেন ৩ রান। ২২.৩ ওভারে ৯৯ রানে ৬ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় রূপগঞ্জ। এরপর চিরাগ জানি, তানবির হায়দার ও মুক্তার আলির ব্যাটে পরাজয়ের ব্যবধানই শুধু কমাতে পেরেছে তারা।

news24bd.tv/এমি-জান্নাত     

;

পাঠকপ্রিয়