ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলা, আহত ৫
ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলা, আহত ৫

ঝিনাইদহে ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলা, আহত ৫

ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলা, আহত ৫

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহে ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য, সাবেক প্রধান শিক্ষকসহ ৫ জনকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করা হয়েছে। রোববার রাতে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের বাকড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে ওই ইউনিয়নে চলছে ব্যাপক উত্তেজনা। যেকোন বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে বলে স্থানীয়সূত্রে জানা গেছে।

মামলার বিবরণে জানা যায়, ইফতার মাহফিল ও নামাজ শেষে প্রতিবেশী আব্দুর রহমানের ছেলের সুন্নাতে খাতনা অনুষ্ঠানের জন্য গ্রামের সকলের সাথে আলাপ- আলোচনা করছিল ইউপি সদস্য বদরুল হাসান লালু ও সাবেক প্রধান শিক্ষক মাহবুবুল আলম আজাদ। দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে শুরু হয় দু’পক্ষের মধ্যে তর্কবিতর্ক। এর এক পর্যায়ে প্রতিপক্ষ আরজান, রাজন, বাবুল, বিপ্লব, আজিজুল, ইদ্রিস, শামীম, ছাকি, সিহাব, বিলিয়নসহ অজ্ঞাত আরো ১০/১২জন জোটবদ্ধ হয়ে, দেশী অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়।

এ সময় ইউপি সদস্য বদরুল হাসান লালু ও শিক্ষক মাহবুবুল আলম আজাদসহ ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

news24bd.tv/রিমু