নীলফামারীর ১২০৫ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ঘর
নীলফামারীর ১২০৫ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ঘর

নীলফামারীর ১২০৫ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ঘর

আব্দুর রশিদ শাহ্, নীলফামারী

মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশে একজন মানুষও গৃহহীন ও ভূমিহীন থাকবে না এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। সারা দেশের ন্যায় আগামীকাল মঙ্গলবার তৃতীয় ধাপে নীলফামারীর ছয় উপজেলায় এক হাজার ২০৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে দেওয়া হবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর। এসব ঘর নির্মাণে ব্যয় হয়েছে ৩১ কোটি ২৬ লাখ ৯৭হাজার ৫শ’ টাকা।

আজ সোমবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গৃহহীনদের মাঝে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় তৃতীয় পর্যায়ে ঘর প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নীলফামারী জেলা প্রসাশক খন্দকার ইয়াসীর আরেফীন।

ভার্চুয়াল ঘর হস্তান্তর অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানানো হয় সংবাদ সম্মেলনে।

এর আগে দুই দফায় জেলার এক হাজার ৮৮৭ জন গৃহহীন ও ভূমিহীন মানুষকে দেওয়া হয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর।  
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোজাম্মেল হক রাসেলসহ আরোও অনেকে।

জেলা প্রশাসক খন্দকার ইয়াসীর আরেফীন জানান, মঙ্গলবার তৃতীয় ধাপে নীলফামারীর ছয় উপজেলায় এক হাজার ২০৫টি গৃহহীন ও ভূমিহীন মানুষকে দেওয়া হবে প্রধানমন্ত্রীর উপহার ঘর। ভার্চুয়াল ঘর হস্তান্তর অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব ঘর নির্মাণে ব্যয় হয়েছে ৩১ কোটি ২৬ লাখ ৯৭ হাজার টাকা।

news24bd.tv/ তৌহিদ