বলিউডে আসছেন শচীন কন্যা সারা!
বলিউডে আসছেন শচীন কন্যা সারা!

সংগৃহীত ছবি

বলিউডে আসছেন শচীন কন্যা সারা!

অনলাইন ডেস্ক

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে ২০২১ সালে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন। এবার নাকি তিনি অভিনয় করতে যাচ্ছেন বলিউডে! খবরটি শচীন বা সারার পক্ষ থেকে নিশ্চিত না করা হলেও ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এমনটিই জানিয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, খুব শিগগিরই নাকি বলিউডে পা রাখতে চলেছেন সারা।

এরই মধ্যে তার প্রথম সিনেমার কাজও নাকি শুরু করার প্রস্তুতি চলছে। কিন্তু নির্দিষ্ট করে সিনেমার নাম বা অন্য কোনো তথ্য এখনো জানানো হয়নি।

সারা টেন্ডুলকারের বয়স এখন ২৪ বছর। ইনস্টাগ্রামে তিনি সাহসী ও আকর্ষণীয় সব ছবি শেয়ার করেন। যা দেখে বুঁদ হয়ে থাকে অনুসারীরা। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১ দশমিক ৮ মিলিয়নেরও বেশি! অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে।

ইতোপূর্বে আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ প্রোটেইট-এর বিজ্ঞাপনে কাজ করেছেন সারা। সুতরাং বিনোদন জগতে তার আগমনের খবরটি উড়িয়ে দেওয়ার সুযোগ নেই।

শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন চিকিৎসক। তার পথে হেঁটে লন্ডনে মেডিসিন নিয়ে পড়াশোনা করেছেন সারা। তবে শোবিজেই তিনি ক্যারিয়ার গড়তে চান বলে প্রতিবেদনটিতে দাবি করা হয়েছে।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১ দশমিক ৮ মিলিয়নেরও বেশি! অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে।

উল্লেখ্য, শচীন টেন্ডুলকার বিয়ে করেছিলেন ১৯৯৫ সালে। তার স্ত্রীর নাম অঞ্জলী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ের মধ্যে সারা বড়। তিনি জন্মগ্রহণ করেন ১৯৯৭ সালে।  

news24bd.tv/আলী