ঢাকা উত্তর বিএনপির ৬২০ কমিটির অনুমোদন
ঢাকা উত্তর বিএনপির ৬২০ কমিটির অনুমোদন

সংগৃহীত ছবি

ঢাকা উত্তর বিএনপির ৬২০ কমিটির অনুমোদন

অনলাইন ডেস্ক

ঢাকা মহানগর উত্তর বিএনপির ২৬টি থানার ৭১টি ওয়ার্ডের ৬২০টি ইউনিটের কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক করে প্রতিটি কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। সংগঠনের আহ্বায়ক আামানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক এসব কমিটির অনুমোদন দেন।  

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর উত্তর বিএনপির ২৬ থানার ৭১টি ওয়ার্ডের ৬২০টি ইউনিট কমিটি অনুমোদন করা হয়েছে।

 

সোমবার ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী ঢাকা মহানগর উত্তর বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার কাজে আছি আমরা। এরই অংশ হিসেবে প্রতিটি ওয়ার্ডকে কয়েকটি ভাগে ভাগ করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে পাড়া-মহল্লা ও বাজার ভিত্তিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগরে ৬২০টি কমিটি গঠন করা হয়েছে।

আমিনুল বলেন, পাড়া, মহল্লা ও বাজার কমিটির সদস্যরা ভোটের মাধ্যমে সংশ্লিষ্ট ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করবে। একই ভাবে ওয়ার্ড কমিটি থানা কমিটি এবং থানা কমিটি মহানগর কমিটি গঠন করবে। প্রতিটি কার্যক্রম গণতান্ত্রিক প্রক্রিয়ায় হবে বলে জানান আমিনুল হক।

news24bd.tv/আলী