পরপুরুষের সঙ্গে শারীরিক মিলনে স্ত্রী, দেখে ফেলল স্বামী!

প্রতীকী ছবি

পরপুরুষের সঙ্গে শারীরিক মিলনে স্ত্রী, দেখে ফেলল স্বামী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পরকীয়া এক সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। সোনার সংসার ভেঙ্গে যাচ্ছে এই পরকীয়ার কারণে। সম্প্রতি ফরিদপুরের চরভদ্রাসনে স্ত্রীর পরকীয়া দেখে ফেলায় স্বামীকে হত্যার চেষ্টা চালিয়েছে স্ত্রী ও তার প্রেমিক।  

হত্যা চেষ্টার সময় স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে স্ত্রী ও তার প্রেমিককে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে।

পরশু (৭ জুলাই) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা যায়, ডাঙ্গী গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী ওহাব খানের (৩৫) স্ত্রী ইতি বেগমের (২৬) সঙ্গে ফরিদপুর সদর উপজেলার ভাজনডাঙ্গা গ্রামের লাল মিয়ার ছেলে ও দুই সন্তানের জনক আলমগীর হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সৌদি থেকে ওহাব খান বাড়িতে এসে মৌলভীরচর বাজারে জুতা স্যান্ডেলের ব্যবসা শুরু করেন।

শনিবার দুপুরে স্বামী ওহাব খান বাইরে থেকে বাড়িতে এসে তার স্ত্রী ইতি বেগমকে নির্দিষ্ট কক্ষে না পেয়ে অন্য কক্ষে খুঁজতে থাকেন।

এ সময় নিজ স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আলমগীর হোসেনের সঙ্গে দেখতে পান।

ঘটনা ফাঁস হওয়ার শঙ্কায় ইতি ও প্রেমিক আলমগীর ওহাবকে খাটের ওপর ফেলে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় ওহাবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং ইতি বেগম ও আলমগীরকে গণধোলাই দিয়ে আটকে রাখে। পরে আলমগীরকে পুলিশে সোপর্দ করা হয়।

চরভদ্রাসন থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীনুজ্জামান জানান, ইতি বেগম ও তার প্রেমিক আলমগীরকে থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।  

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর