সরকার নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের সহায়তা চাচ্ছে : রিজভী 
সরকার নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের সহায়তা চাচ্ছে : রিজভী 

সংগৃহীত ছবি

সরকার নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের সহায়তা চাচ্ছে : রিজভী 

অনলাইন ডেস্ক

রাতের ভোটের এই  অবৈধ আওয়ামী লীগ সরকার করোনাকালীন সময়ে রাষ্ট্র থেকে ২৩ হাজার কোটি লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁত শিল্পকে ধ্বংস করেছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।  

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদকের আয়োজনে অসহায় ও দুস্থ ২৫শ’ পরিবারের মাঝে ঈদ বস্ত্রসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

র‌্যাবের নিষেধাজ্ঞা নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে। তাই র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এই দেশে কোনো গণতন্ত্র নেই। দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে। আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব।

বেলকুচি উপজেলা বিএনপির একাংশের সদস্য নুরুল ইসলাম গোলামের সভাপতিত্বে ঈদ বস্ত্র বিতরণে বক্তব্য দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিনসহ বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী

;