ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেন ভাই-ভাবি!
ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেন ভাই-ভাবি!

সংগৃহীত ছবি

ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেন ভাই-ভাবি!

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ত্রিশালে তুচ্ছ বিষয় নিয়ে ছোট ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় ভাই-ভাবিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪’র একটি দল। বুধবার ভোরে নারায়ণগঞ্জের সোনারগাও থানার কুতুবপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।  

জানা গেছে, জেলার ত্রিশাল উপজেলার রায়মনি ফকিরবাড়ি এলাকার প্রয়াত ইয়াকুব আলীর ছেলে আবদুল লতিফ ও আবদুল মতিন দুই ভাই। তাদের মধ্যে কিছুদনি ধরে বিরোধ চলছিল।

ছোট ভাই যেন বাড়ি থেকে বেরুতে না পারে সেজন্য চলাচলের রাস্তায় লাউ গাছের মাচা তৈরি করেন বড় ভাই লতিফ। গত ১৬ এপ্রিল সেই মাচা ভেঙে ফেলতে যান আবদুল মতিন। মাচা ভাঙায় আবদুল লতিফ ও তার স্ত্রী শেফালী বেগম তার ওপর হামলা চালান এবং পিটিয়ে গুরুতর জখম করেন।

পরে আবদুল মতিনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ এপ্রিল রাতে মারা যান আবদুল মতিন। এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. রোজিনা বাদী হয়ে ভাসুর ও তার স্ত্রীর বিরুদ্ধে ত্রিশাল থানায় একটি মামলা করেন। ঘটনার পর থেকে লতিফ ও তার স্ত্রী শেফালী পলাতক ছিলেন।

র‌্যাব-১৪ ময়মনসিংহের কোম্পানি অধিনায়ক আখের মুহম্মদ জয় জানান, বাড়িতে চলাচলের পথ বন্ধ করাকে কেন্দ্র করে হত্যাকাণ্ডেরর ঘটনাটি ঘটে। আসামিদের গ্রেফতার করে ত্রিশাল থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/আলী

;