'করোনা এখনও যায়নি, সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান'
'করোনা এখনও যায়নি, সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান'

সংগৃহীত ছবি

'করোনা এখনও যায়নি, সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান'

অনলাইন ডেস্ক

করোনা এখনও যায়নি, তাই সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ বুধবার (২৭ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকার শুভ্র সেন্টারে আয়োজিত ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক বলেন, করোনা নিয়ে অবহেলা করা যাবে না। করোনা এখনও যায়নি, তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে।

যতোটুকু সম্ভব সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

তিনি বলেন, দেশে এখনও অনেক দরিদ্র মানুষ আছেন, তাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে বিভিন্ন কাজ করে চলেছেন। এই রমজানেও গৃহহীন মানুষকে প্রায় ৩০ হাজার বাড়ি দিয়েছেন। ইতিমধ্যে ‍গৃহহীনদের ৬ লাখ বাড়ি দিয়েছেন। ভবিষ্যতে গৃহহীনদের এই বাড়ি আরও দেবেন। তিনি প্রত্যেকটি মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দেবেন।

তিনি আরও বলেন, মানিকগঞ্জসহ সারাদেশে অনেক ‍উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছে। বয়স্ক ও বিধবা ভাতাসহ নানা সুযোগ-সুবিধা দিয়েছে। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার প্রমুখ।

news24bd.tv/কামরুল 

;