স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে হারলেন এমপি সালাম মূর্শেদী!
স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে হারলেন এমপি সালাম মূর্শেদী!

শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়

স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে হারলেন এমপি সালাম মূর্শেদী!

 নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার তেরখাদা উপজেলার একটি স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনে হেরেছেন সংসদ সদস্য (এমপি) আব্দুস সালাম মূর্শেদী। বুধবার তেরখাদা শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নির্বাচিত শিক্ষক প্রতিনিধি ও অভিভাবক সদস্যের সরাসারি ভোটাভুটিতে সালাম মূর্শেদী তিন ভোট পেয়ে পরাজিত হন।

অপরদিকে, তার প্রতিপক্ষ উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ছয় ভোট পেয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনজন শিক্ষক প্রতিনিধি, একজন দাতা সদস্য ও পাঁচজন অভিভাবক সদস্য নির্বাচনে ভোট দিয়েছেন।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হোসনে আরা চম্পা জানান, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচনে স্থানীয় এমপি আব্দুস সালাম মূর্শেদী এবং উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম প্রার্থী ছিলেন। এতে উপজেলা চেয়ারম্যান ছয় ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তবে এ ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেছেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।  

তিনি মুঠোফোনে বলেন, ‘নির্বাচনে আমি অংশ নেইনি। কাউকে আমি এ বিষয়ে সম্মতি দেইনি। আমার নাম যদি কেউ প্রস্তাব করে থাকে, এটা তাদের ব্যক্তিগত বিষয়। তবে সেটাও সঠিক করেনি। আমি নির্বাচন করলে তো আমি সেখানে থাকতাম। ভোটের আগের দিন মোবাইলে এটা জানানো হলে আমি বলেছি, খবরদার আমার নাম যেন কেউ প্রস্তাব না করে। ’

ভোটে নির্বাচন কমিশনার ছিলেন উপজেলা কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম। তিনি জানান, ‘ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে প্রস্তাবিত দুইজন এমপি সাহেব ও উপজেলা চেয়ারম্যানকে নিয়ে সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে গোপন ব্যালটে ভোটগ্রহণ করা হয়। সেখানে উপজেলা চেয়ারম্যান ছয় ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। ’

news24bd.tv/কামরুল 

সম্পর্কিত খবর

;