'সবাই আসুন ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করি'
'সবাই আসুন ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করি'

ফাইল ছবি

'সবাই আসুন ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করি'

অনলাইন ডেস্ক

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সর্বস্তরের রাজনৈতিক নেতাকর্মীরা আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করি। এই ফ্যাসিবাদ সরকারের হাত থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করি।  

আজ সন্ধ্যায় রাজধানীর শান্তিনগরে হোয়াইট হাউজ রেস্টুরেন্টে নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।  

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, শওকত মাহমুদ, গণফোরাম একাংশের সভাপতি মোস্তফা মহসীন মন্টু, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বাংলাদেশ লেবার পার্টির ডা. মুস্তাফিজুর রহমান ইরান, হিন্দুরত্ন রামকৃষ্ঞ সাহা, বিএফইউজে মহাসচিব নুরুল আমিন রোকন প্রমুখ বক্তব্য রাখেন।

 

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, নাগরিক ঐক্যের আজকের স্লোগান হলো- এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। এর সঙ্গে যুক্ত করে আমি বলব- এই সরকার আর নয়। সারাদেশের দ্রব্যমূল্যের যাঁতাকলসহ সার্বিক অবস্থার বিবেচনায় মানুষ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। এই সরকার মানুষের ভোটাধিকারসহ যাবতীয় মৌলিক অধিকার হরণ করেছে। তাই আসুন, এই স্বৈরাচার সরকারকে বিদায় করতে দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হই। এই ফ্যাসিবাদ সরকারের হাত থেকে মানুষকে মুক্ত করি।  

আ স ম আবদুর রব বলেন, এই সরকার সর্বস্তরের প্রশাসনকে যেভাবে দলীয়করণ করেছে- এই অবস্থায় এই প্রশাসন আর কমিশন নিয়ে কোনোক্রমেই অবাধ সুষ্ঠু জাতীয় নির্বাচন সম্ভব নয়।  

তিনি সরকারের উদ্দেশে বলেন, আর সময় নষ্ট না করে পদত্যাগ করে বিদায় নিন। অন্যথায় জনগণ মাঠে নামলে পাঁচ মিনিটও টিকে থাকতে পারবেন না।  

মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। এই সরকারের পরিবর্তে আমরা এমন একটা নির্বাচনকালীন সরকার চাই- যে সরকার নির্দিষ্ট একটা সময়ের মধ্যে দেশে একটি নিরপেক্ষ প্রশাসনিক ব্যবস্থা তৈরির মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচনী খেলার মাঠ তৈরি করে দেবে।  

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, যেভাবে অবৈধভাবে ক্ষমতায় আছেন- ভালোয় ভালোয় ক্ষমতা ছেড়ে চলে যাও। আবার বলছো- ‘আমাদের অপরাধটা কী?’

news24bd.tv/কামরুল 

সম্পর্কিত খবর

;