ইসলামাবাদে ২০ লাখ লোক জড়ো করতে চান ইমরান খান 
ইসলামাবাদে ২০ লাখ লোক জড়ো করতে চান ইমরান খান 

ফাইল ছবি

ইসলামাবাদে ২০ লাখ লোক জড়ো করতে চান ইমরান খান 

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান ইসলামাবাদে ২০ লাখ মানুষের সমাবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন। বুধবার তিনি বলেছেন, তিনি চান ইসলামাবাদে ২০ লাখ লোক জড়ো হোক। তবে কবে চান তা তিনি নির্দিষ্ট করে বলেননি।  

লাহোরে এক শ্রমিক সম্মেলনে পিটিআই চেয়ারম্যানের সমর্থনে স্লোগান দেওয়া জনতার উদ্দেশে তিনি বলেন, ‘আমি চাই, আমি ডাক দেওয়ার সঙ্গে সঙ্গে ২০ লাখ মানুষ ইসলামাবাদে আসুক।

আমি চাই আপনারা সবাই জনগণের কাছে যান এবং সত্যিকারের স্বাধীনতার জন্য আমাদের আন্দোলন সম্পর্কে তাদের কাছে প্রচার করুন।

জাতীয় সংসদে অনাস্থা প্রস্তাবের আকারে পিটিআই সরকারকে উৎখাত করতে যে ‘ষড়যন্ত্র’ করা হয়েছিল, তা দলীয় কর্মীদের পাড়া-মহল্লায় গিয়ে জনগণকে জানাতে বলেন তিনি।

তিনি বলেন, ‘জনগণের কাছে গিয়ে বলতে হবে যে ষড়যন্ত্রের মাধ্যমে একটি সরকার আমদানি করা হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র এই গুণ্ডা এবং বুট পালিশওয়ালাদের মাধ্যমে আমাদের নিয়ন্ত্রণ করবে।  

ইমরান দাবি করেন, বর্তমান সরকারের নেতাদের সহজেই নিয়ন্ত্রণ করা যাবে। কারণ তাদের সম্পদ বিদেশে লুকানো আছে। সেই লুণ্ঠিত সম্পদ রক্ষার জন্য পুরো দেশকে তারা দাস বানিয়ে ফেলবে, অন্যের স্বার্থের জন্য দেশকে উৎসর্গ করবে।

ইমরান আরও বলেন, ‘এই ষড়যন্ত্র সফল হলে ভবিষ্যতে কোনও প্রধানমন্ত্রীই বিদেশের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সাহস দেখাতে পারবেন না। এটা আমাদের স্বাধীনতার যুদ্ধ। ’

তিনি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) সিকান্দার সুলতান রাজার সমালোচনা করে তাকে 'পিএমএল-এন এজেন্ট' বলে অভিহিত করেন।  

news24bd.tv/কামরুল 

;