রাজধানীতে ট্রাকসহ চার ডাকাত আটক 
রাজধানীতে ট্রাকসহ চার ডাকাত আটক 

প্রতীকী ছবি

রাজধানীতে ট্রাকসহ চার ডাকাত আটক 

অনলাইন ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৫৮১৪) জব্দ করা হয়।

আটকরা হলেন- মো. রফিক খান, মো. কামাল, মো. ইমরান হোসেন ও মো. মশিউর রহমান লিটন। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ও দুটি চাকু জব্দ করা হয়।

গোয়েন্দা পুলিশ বুধবার (২৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন । গোয়েন্দা শাখার মতিঝিল বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের প্রধান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে রোড এলাকায় কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে ট্রাকে করে ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ট্রাকের ভেতরে থাকা চাপাতি ও চাকুসহ রফিক, কামাল, ইমরান ও লিটনকে আটক করা হয়। ট্রাকে থাকা ডাকাত দলের আরও চারজন পালিয়ে যায়। পলাতকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

তাদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, তারা ট্রাকে করে দেশীয় অস্ত্র ব্যবহার করে রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতি করত। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

news24bd.tv/কামরুল 

;