প্রকাশ্যে সাবেক স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যার পর আত্মহত্যা (ভিডিও)
প্রকাশ্যে সাবেক স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যার পর আত্মহত্যা (ভিডিও)

প্রকাশ্যে সাবেক স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যার পর আত্মহত্যা (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রকাশ্যে মাঝ রাস্তায় সাবেক স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যা করে নিজের মাথায় চালিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। ওই সময়কার সিটিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবার দুপুরে ভারতের বিহারের রাজধানী পাটনায় এই ঘটনা ঘটে। নিহত কিশোরী ওই ব্যক্তির মেয়ে এবং নিহত নারী মেয়েটির সৎমা এবং ওই ব্যক্তির সাবেক স্ত্রী বলে জানা গেছে।

খবর এনডিটিভি।

ছড়িয়ে পড়া ওই ফুটেজে দেখা গেছে, ব্যাক কাঁধে ওই ব্যক্তি পিস্তল হাতে তিন নারীর সঙ্গে ঝগড়া করছেন। এক পর্যায়ে হিঠাৎ করেই কিশোরী মেয়ের মাথায় পিস্তল তাক করে ট্রিগার টেনে দেন তিনি। মেয়েটি সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে গেছে সঙ্গে থাকা আরেকজন নারীকে খুব কাছ থেকে গুলি করে নিজের মাথায় গুলি চালান তিনি। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। কয়েক সেকেন্ডের মধ্যেই এই ঘটনা ঘটে।

ওই ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত নিহত ব্যক্তির শাশুড়িকে তিনজনের লাশের পাশে বসে থাকতে দেখা গেছে।

পাটনার সিনিয়র এসপি মানবজিৎ সিং ধিলোনের জানান, বেগুসরাইয়ের বাসিন্দা রাজীব কুমার তার ১৪ বছর বয়সী মেয়ে সারা ভারতী এবং তার সাবেক দ্বিতীয় স্ত্রী প্রিয়াঙ্কা ভারতীকে তিনটি গুলি ছুড়েছেন।

পুলিশ জানায়, প্রথম স্ত্রীর মৃত্যুর পর তার ছোট বোনকে বিয়ে করেছিলেন রাজীব।  প্রথম স্ত্রীর পক্ষের মেয়েকে নিজের কাছে রাখতে চেয়েছিলেন। কিন্তু তার দ্বিতীয় স্ত্রী বা তার মেয়ে কেউই তার সঙ্গে থাকতে রাজি হননি। এই নিয়ে রাজীবের সঙ্গে মতপার্থক্যের পর প্রিয়াঙ্কা সম্প্রতি তাকে তালাক দিয়ে ভারতীয় বিমান বাহিনীর কর্মচারী সতীশ কুমারকে বিয়ে করেন। এই ঘটনায় ভীষণ রেগে যান রাজীব। প্রিয়াঙ্কা এবং তার মেয়ে তাদের বাসায় কাছে যাওয়ার সঙ্গে সঙ্গে রাজীব তাদের বাধা দেয়। এক পর্যায়ে তাদের ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

news24bd.tv/আলী