বিয়ের দাবিতে অনশনে বসা সেই তরুণীর আত্মহত্যা
বিয়ের দাবিতে অনশনে বসা সেই তরুণীর আত্মহত্যা

সংগৃহীত ছবি

বিয়ের দাবিতে অনশনে বসা সেই তরুণীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

বিয়ের দাবিতে অনশনে বসা সেই তরুণী নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাতে নেত্রকোনার  তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী গ্রামে এ ঘটনা ঘটে। ২১ বছর বয়সী তরুণী একই গ্রামের বাসিন্দা।

স্বজনরা জানান, পাঁচ বছর আগে একটি বিয়ের অনুষ্ঠানে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামের মেনু ভূঁইয়ার ছেলে ২৫ বছরের রুমেলের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়।

একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভনে তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন রুমেল। বিয়ের দাবিতে ২০২০ সালের ৩ আগস্ট রুমেলের বাড়িতে অনশনও করেন। কিন্তু বিষয়টি মেনে না নেয়ায় রুমেল পালিয়ে যান।

এ ঘটনায় একই বছরের ৭ আগস্ট আদালতে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী তরুণীর ভাই। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামতও পাওয়া যায়। পরে আদালতে জবানবন্দি দেন ভুক্তভোগী তরুণী। এরপর রুমেলের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বৃহস্পতিবার রাতে নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।  

news24bd.tv/আলী