থানায় আসা নারীকে দিয়ে বডি ম্যাসাজ করালো পুলিশ (ভিডিও)
থানায় আসা নারীকে দিয়ে বডি ম্যাসাজ করালো পুলিশ (ভিডিও)

সংগৃহীত ছবি

থানায় আসা নারীকে দিয়ে বডি ম্যাসাজ করালো পুলিশ (ভিডিও)

অনলাইন ডেস্ক

থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন এক নারী। তবে সেখানে গিয়ে উপকার তো পেলেনই না বরং করতে হলো পুলিশ কর্মকর্তার বডি ম্যাসাজ। থানার ভেতরেই ঘটা এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই সৃষ্টি হয়েছে তোলপাড়। এরপরই অভিযুক্ত জ্যেষ্ঠ ওই পুলিশ কর্মকর্তাকে বহিষ্কার করা হয়েছে।

 চালঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের সাহারসা জেলার একটি পুলিশ স্টেশনে। শুক্রবার (২৯ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগ জানাতে যাওয়া নারীকে দিয়ে বডি ম্যাসাজ করিয়ে নেওয়া অভিযুক্ত জ্যেষ্ঠ ওই পুলিশ কর্মকর্তার নাম শশীভূষণ সিনহা। ভাইরাল ওই ভিডিওতে বিহার রাজ্যের সাহারসা জেলার নওহাট্টা পুলিশ স্টেশনের দরহার আউটপোস্টে কর্মরত এই কর্মকর্তাকে এক নারীকে দিয়ে বডি ম্যাসাজ করিয়ে নিতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, নিজের ইউনিফর্ম বা পোশাক খোলা অবস্থায় ম্যাসাজ উপভোগ করছেন শশীভূষণ। এসময় তাকে ফোনে কথা বলতেও শোনা যায়। মূলত ওই ফোনালাপে ভুক্তভোগী নারীর অভিযোগের বিষয়ে কথা বলতে দেখা যায় তাকে।

আরও পড়ুন : প্রকাশ্যে সাবেক স্ত্রী ও মেয়েকে গুলি করে হত্যার পর আত্মহত্যা (ভিডিও)

এনডিটিভি বলছে, পুলিশ ফাঁড়ির আবাসিক কোয়ার্টারের ভেতরে এই ভিডিওটি ধারণ করা হয়েছে বলে শোনা যাচ্ছে। যদিও ভাইরাল এই ভিডিওর সত্যতা স্বাধীনভাবে যাচাই করতে পারেনি এনডিটিভি। কেউ ম্যাসাজ করানোর ভিডিও তুলে সোশাল মিডিয়ায় পোস্ট করে দেয়। তারপরই সেটি ভাইরাল হয়ে যায়।  

তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পরপরই শশীভূষণ সিনহাকে বরখাস্ত করেছেন সাহারসা জেলা পুলিশের এসপি লিপি সিং।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

news24bd.tv/আলী